AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রেস্তোরাঁরে বিল মেটাতে গিয়ে ২০ বার হার্ট অ্যাটাকের নাটক!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৩৭ পিএম, ২০ অক্টোবর, ২০২৩
রেস্তোরাঁরে বিল মেটাতে গিয়ে ২০ বার হার্ট অ্যাটাকের নাটক!

নিয়মিত রেস্তোরাঁয় গিয়ে জমিয়ে খানাপিনা করতেন তিনি। কিন্তু বিল মেটাতে গিয়েই হতো যত বিপত্তি। লম্বা বিল মেটাতে গিয়েই হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে পড়তেন। রেস্তোরাঁ কর্তৃপক্ষ ওই অবস্থায় বিল চাওয়ার পরিবর্তে উল্টো তাকে হাসপাতালে পাঠানোর বন্দোবস্ত করতেন। এই পর্যন্ত সব ঠিকঠাক চলছিল, কিন্তু হঠাৎই ছন্দপতন। ধরা পড়ায় এখন শ্রীঘরে ঠাঁই হয়েছে ওই স্প্যানিশ ব্যক্তির।

ডেইলি লাউডের খবরে বলা হয়েছে, স্পেনের ব্লাঙ্কা অঞ্চলের পুলিশ ওই প্রতারককে গ্রেপ্তার করেছে যে দিনের পর দিন লোক ঠকানোর অভিনব পন্থা নিয়েছিলো। বিশটি রেস্তোরাঁকে বোকা বানানোর পর একুশ নম্বরে ধরা পড়ে গেলেন অভিযুক্ত।

৫০ বছর বয়সী লোকটির ছবি স্পেনের একাধিক রেস্তোঁরাগুলিতে পাঠিয়ে  সতর্ক করা হয়েছে। পুলিশের উদ্ধৃতি দিয়ে স্প্যানিশ সংবাদ আউটলেট বলেছে, তিনি ২০টিরও বেশি রেস্তোরাঁকে এভাবেই ঠকিয়েছেন। কিন্তু তিনি গত মাসে ধরা পড়েন যখন একটি রেস্তোরাঁর কর্মীরা তার হাতে ৩৭ ডলারের বিল ধরিয়ে দেয়।

স্টাফ সদস্য চলে গেলে, লোকটি চলে যাওয়ার চেষ্টা করেছিল কিন্তু তাকে থামানো হয়েছিল এবং জানানো হয়েছিল, তাকে এখনই  বিল দিতে হবে।

প্রতারক তখন দাবি করেন যে তিনি তার হোটেলের রুম থেকে টাকা আনতে যাচ্ছিলেন, কিন্তু কর্মীরা তাকে যেতে দেয়নি। সেই  মুহূর্তে তিনি হার্ট অ্যাটাকের নাটক  শুরু করেন।

রেস্তোরাঁর ব্যবস্থাপক স্প্যানিশ সংবাদ আউটলেটকে বলেছেন, বিষয়টি খুবই নাটকীয় ছিল, তিনি অজ্ঞান হওয়ার ভান করেছিলেন এবং মেঝেতে লুটিয়ে পড়েন। কিন্তু আমরা তার কারসাজি ধরে ফেলি।

তিনি রেস্তোরাঁর কর্মীদের একটি অ্যাম্বুলেন্স ডাকতে বলেন, কিন্তু তারা তা করতে অস্বীকার করেন এবং পরিবর্তে পুলিশকে জানান। যখন পুলিশ এসে পৌঁছায়, তারা  লোকটিকে চিনতে পেরেছিল এবং তাকে গ্রেপ্তার করেছিল।

স্প্যানিশ বার্তা সংস্থা ইএফই জানিয়েছে যে, লোকটির পরনে ছিল লম্বা ধূসর প্যান্ট, একটি পোলো শার্ট, ট্র্যাকিং জুতা এবং সুপরিচিত ব্র্যান্ডের একটি ভেস্ট। ২০২২ সালের নভেম্বর থেকে তিনি এই শহরে বসবাস করছিলেন। সূত্র : এনডিটিভি


একুশে সংবাদ/এসআর

Link copied!