AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডা. জাফরুল্লাহর শারীরিক উন্নতি না হওয়ায় মেডিকেল বোর্ডের বৈঠক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩২ পিএম, ৯ এপ্রিল, ২০২৩
ডা. জাফরুল্লাহর শারীরিক উন্নতি না হওয়ায় মেডিকেল বোর্ডের বৈঠক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তার চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নিতে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে জরুরি বৈঠকে বসেছে গঠিত মেডিকেল বোর্ড।

 

রোববার (৯ এপ্রিল) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী ব্রি. জেনারেল (অব.) ডা. মামুন মোস্তাফী।

 

তিনি জানান, গত তিন দিনে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শাররিক অবস্থার কোনও উন্নতি হয়নি। এই অবস্থায় তার চিকিৎসায় আজ দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসা বিশেষজ্ঞদের নিয়ে মেডিকেল বোর্ডের জরুরি বৈঠক করা হয়। মেডিকেল বোর্ডে কিডনি, মেডিসিন, ভাসকুলার সার্জন, বক্ষব্যাধি বিশেষজ্ঞ, ইনটেনসিভিস্ট  চিকিৎসা বিশেষজ্ঞদের রাখা হয়েছে।

 

বৈঠক শেষে মেডিকেল বোর্ডের চিকিৎকরা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থাপনা দেন।

 

এর আগে গতকাল গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছেন। গত ৫ এপ্রিল ‌থে‌কে তিনি গুরুতর অসুস্থ এবং গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ডা. জাফরুল্লাহ কিডনি ফেই‌লিউর, লিভা‌রের সমস্যা, হার্টের সমস্যাসহ সেপ‌টি‌সে‌মিয়ায় আক্রান্ত। শরীরে অক্সিজেন স্যাচুরেশন ও ব্লাড পেশার কমে যাওয়ার কারণে দুই দিন থেকে বিশেষ কিছু ওষুধ দেওয়া হচ্ছে তাকে। তার অবস্থা ক্রিটিক্যাল, ত‌বে স্থি‌তি‌শিল।

 

একুশে সংবাদ.কম/ঢ.প.প্র/জাহাঙ্গীর

Link copied!