AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে আনুষ্ঠানিক ভাবে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার উদ্বোধন


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৩:২৫ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৪
তিতাসে আনুষ্ঠানিক ভাবে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার উদ্বোধন

কুমিল্লার তিতাসে অনুষ্ঠানিক ভাবে দুদিন ব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহর মেলা প্রদর্শনী উদ্বোধন করা হয়েছে।আজ সোমবার বেলা ১২টায় তিতাস উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসানের সভাপতিত্বে ও মাধ্যমিক একাডেমি সুপারভাইজার সানজিদা আক্তার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, প্রানী সম্পদ কর্মকর্তা ড. ওমর ফারুক, ওসি তদন্ত রুহুল আমিন, সমাজসেবা অফিসার সেতারুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার রফিক উদ্দিন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল পরিদর্শন করেন। জানা যায়, দুইদিনব্যাপী জাতীয় এ বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে উপজেলার থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন উদ্ভাবনী নিয়ে ১৩টি স্টল খোলা হয়েছে। স্টল গুলিতে মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসার কোমলমতি ক্ষুদে বিজ্ঞানীরা তাদের উদ্ভাবনী বিভিন্ন প্রযুক্তি প্রকল্প তুলে ধরেন।


একুশে সংবাদ/এস কে 

Link copied!