AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনপ্রিয় ফিচার সরিয়ে নিচ্ছে নেটফ্লিক্স


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৪:২৫ পিএম, ১৮ মে, ২০২৪
জনপ্রিয় ফিচার সরিয়ে নিচ্ছে নেটফ্লিক্স

নেটফ্লিক্স। বিশ্বের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। গ্রাহকদের প্রতি কঠোর হচ্ছে প্ল্যাটফর্মটি। সিনেমা, টেলিভিশন ধারাবাহিক এবং ওটিটি সিরিজ দেখার জন্য সেরা প্ল্যাটফর্মটির গ্রাহক আছে সারাবিশ্বে। 
শোনা যাচ্ছে নেটফ্লিক্স উইন্ডোজ ১১ এবং উইন্ডোজ ১০ অ্যাপ বন্ধ করার পরিকল্পনা করছে। এটি একটি আপডেটেড ওয়েবঅ্যাপ দিয়ে প্রতিস্থাপিত হতে পারে। যদিও আসন্ন উইন্ডোজ অ্যাপ আরও উন্নত ভিডিও স্ট্রিমিং এবং লাইভ ইভেন্টগুলো অ্যাক্সেস করার অফার দেবে, তবে দেখে মনে হচ্ছে স্ট্রিমিং জায়ান্ট অফলাইনে দর্শকদের শো দেখার সুবিধা বন্ধ করছে।

এখনও পর্যন্ত উইন্ডোজ ১০ এবং উইন্ডোজ ১১-এর জন্য নেটফ্লিক্স অ্যাপের বর্তমান ভার্সন ব্যবহারকারীদের তাদের প্রিয় শোগুলি ১০৮০পি (ফুলএইচডি) পর্যন্ত ডাউনলোড করার সুযোগ দেয়। তবে এই ওয়েবসাইটে একটি নতুন নোটিফিকেশন দেওয়া হয়েছে যে, এই অ্যাপে আর ডাউনলোডগুলোর সাপোর্ট থাকবে না।

একটি সাপোর্টিভ ডিভাইসে অফলাইনে টিভি শো এবং চলচ্চিত্র আর দেখতে পাবেন না দর্শকরা। এর মানে হলো ডাউনলোড শিগগির শুধু মোবাইল এবং ট্যাবলেটগুলোতেই সীমাবদ্ধ থাকবে। অর্থাৎ নেটফ্লিক্সের কোনো সিরিজ বা ভিডিও ডাউনলোড করতে হলে ফোন থেকে করতে পারবেন।

নেটফ্লিক্স অ্যাপটি ‘অ্যাড-সাপোর্টিভ’ লেভেলকেও সাপোর্ট করবে, যা ব্যবহারকারীদের স্ট্যান্ডার্ড প্ল্যানের তুলনায় অনেক কম দামে স্ট্যান্ডার্ড কনটেন্ট ও অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়াও লাইসেন্স সংক্রান্ত সমস্যার কারণে এই টায়ারে কিছু টাইটেলও অনুপলব্ধ থাকবে।

একুশে সংবাদ/জা.নি./ এসএডি

 

Link copied!