AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গেমিং-এ সেরা ইনফিনিক্স হট সিরিজের তিন স্মার্টফোন


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
১২:২৩ পিএম, ১১ আগস্ট, ২০২৪
গেমিং-এ সেরা ইনফিনিক্স হট সিরিজের তিন স্মার্টফোন

আধুনিক মোবাইল গেমগুলোতে দারুণ গ্রাফিক্স ও দ্রুত গতির সাথে প্রয়োজন হয় পর্যাপ্ত ব্যাটারি পারফরমেন্স এবং স্থিতিশীল ইন্টারনেট নেটওয়ার্ক। এসব কিছুকে প্রাধন্য দিয়ে তরুণদের চাহিদা পূরণ করতে পেরেছে ইনফিনিক্স হট সিরিজের স্মার্টফোনগুলো।

২০২৪ সালের শুরুতে বাজারে এসেছে হট ৪০ সিরিজের প্রথম ফোন ‘ইনফিনিক্স হট ৪০ আই’। পরে বাজারে আসে একই সিরিজের আরও দুই স্মার্টফোন ‘হট ৪০ প্রো’ এবং ‘হট ৪০’। মেটামেটেরিয়াল অ্যান্টেনা, এক্সবুস্ট গেমিং ইঞ্জিন এবং ৫ হাজার মিলিঅ্যাম্পেয়ার ব্যাটারি লাইফের মতো ট্রেন্ড-সেটিং ফিচার রয়েছে আধুনিক এই স্মার্টফোনগুলোতে। শুরু থেকেই বাজারের সব গেমিং স্মার্টফোন সেগমেন্টে নেতৃত্ব দিয়েছে ইনফিনিক্সের এই তিন ফোন।

গেমিং-এর সময় গুরুত্বপূর্ণ যুদ্ধের মাঝখানে হঠাৎ সংযোগ হারানোর দুশ্চিন্তা থেকে মুক্তি দিতে হট ৪০ প্রো তে আছে একটি মেটামেটেরিয়াল অ্যান্টেনা। এছাড়াও স্মুথ গেমিং নিশ্চিত করতে ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৯৯ প্রসেসর এবং ৮ গিগাবাইট র‍্যাম। ফোনটির ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৭৮ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লেতে আপনার প্রিয় গেমগুলোকে দেখাবে অত্যন্ত মসৃণ এবং এবং প্রাণবন্ত।

গেমিংয়ের জন্য ফোনের পারফরমেন্সকে অপ্টিমাইজ করতে হট ৪০ প্রো-তে রয়েছে গেম মোড এবং গেম টার্বোর মতো ট্রেন্ডিং সব ফিচার। ১০৮ মেগাপিক্সেলের ব্যাক এবং ৩২ মেগাপিক্সলের সেলফি ক্যামেরার ফোনটির বর্তমান বাজারমূল্য ১৯ হাজার ৯৯৯ টাকা।

হট ৪০ ফোনটির গেম অ্যান্টেনা ফোনের ওয়াইফাই জোনকে বর্ধিত করে। আধুনিক এই প্রযুক্তি গেমিং-এর সময় সিগন্যাল রিসিপশন বাড়ানোর জন্য বিশেষভাবে ডিজাইন করেছে ইনফিনিক্স। এতে গেমাররা কোনো প্রকার আটকে যাওয়া ছাড়াই গেমের সাথে সংযুক্ত থাকতে পারবে। গেমিং-এর সব চাহিদা পূরণে যথেষ্ট মসৃণ ডিসপ্লের ফোনটিতে আরও আছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর এবং ৮ গিগাবাইট র‍্যাম। সাথে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পেয়ার এবং ৩৩ ওয়াটের ওয়্যারড চার্জিং অ্যাডাপ্টর, যা দিয়ে ২০% থেকে ৭৫% চার্জ হতে সময় লাগবে মাত্র ৩৫ মিনিট। বর্তমানে এই গেমিং ফোনটির দাম ১৭ হাজার ৯৯৯ টাকায়। 

হট ৪০ সিরিজের সবচেয়ে সাশ্রয়ী গেমিং ফোন হচ্ছে ইনফিনিক্স হট ৪০ আই। নির্ঝঞ্ঝাট গেমিং অভিজ্ঞতা দিতে ফোনটিতে রয়েছে অক্টাকোর ইউনিসক টি ৬০৬ প্রসেসর, ৮ গিগাবাইট র‍্যাম এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট। আধুনিক ফিচারের ফোনটির বর্তমান বাজারমূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা।

হট ৪০ সিরিজ ছাড়াও ইনফিনিক্সের আছে হট ৩০ সিরিজ। এই সিরিজের ফোনগুলোতে পাচ্ছেন দুর্দান্ত নেটওয়ার্ক পারফরমেন্স, দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ এবং ভিজ্যুয়াল অভিজ্ঞতা।

প্রযুক্তিপ্রেমী তরুণদের বাড়তি চাহিদার সাথে তাল মিলিয়ে সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন এনে গেমিং স্মার্টফোনের বাজারকে নতুন করে সংজ্ঞায়িত করে চলেছে ইনফিনিক্সের হট সিরিজ। দেশের যেকোনো অফিসিয়াল শোরুম থেকে কিনতে পারবেন পছন্দের ইনফিনিক্স স্মার্টফোন।

একুশে সংবাদ/ এস কে

Link copied!