AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘরে বসে মাত্র ১০ মিনিটেই হাতে আসবে আইফোন ১৬!


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
১১:৫৭ এএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
ঘরে বসে মাত্র ১০ মিনিটেই হাতে আসবে আইফোন ১৬!

শাক-সবজি, মাছ, মাংস থেকে শুরু নিত্যপ্রয়োজনীয় নানা পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেয় ভারতের টাটা গ্রুপের মালিকানাধীন ফাস্ট-কমার্স অনলাইন প্ল্যাটফর্ম ‘বিগবাস্কেট’। টাটা গ্রুপের এই প্ল্যাটফর্ম এবার ইলেকট্রনিক্স বিভাগ চালু করেছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) থেকে বিগবাস্কেটের এ সেবা দেওয়া শুরু হয়েছে। কেউ চাইলে এখনই ঘরে বসে মাত্র ১০ মিনিটে আইফোন ১৬-সহ অন্য ইলেকট্রনিক পণ্য কিনতে পারবেন।

সংশ্লিষ্টরা বলছে, এই প্ল্যাটফর্ম থেকে অ্যাপলের সদ্য আনা আইফোন ১৬ মাত্র ১০ মিনিটেই পৌঁছে যাবে ক্রেতার বাড়িতে। শুধু আইফোনই নয়, ল্যাপটপ, প্লেস্টেশন কনসোল, মোবাইল ফোন, মাইক্রোওয়েভ-সহ নানা ইলেকট্রনিক্স সামগ্রী ১০ মিনিটের মধ্যে সরবরাহ করার উদ্যোগ নিয়েছে বিগবাস্কেট। এজন্য টাটার ইলেকট্রনিক্স পণ্যের অনলাইন প্ল্যাটফর্ম ‘ক্রোমা’র সঙ্গে চুক্তি করেছে বিগবাস্কেট।

জানা গেছে, প্রাথমিকভাবে বিগবাস্কেট এ সেবা চালু করেছে বেঙ্গালুরু, রাজধানী দিল্লি এলাকা এবং মুম্বাইয়ের জন্য। শিগগিরই অন্য জায়গাতেও এ সেবা চালু হবে।

বিগবাস্কেটের সিইও হরি মেনন বলেন, আমরা আমাদের প্ল্যাটফর্মে আইফোন ১৬ আনতে পেরে রোমাঞ্চিত। এটা দিয়েই ইলেকট্রনিক্স খাতে আমাদের যাত্রা শুরু হলো।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

Link copied!