AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন ভিভো ওয়াই১৯এস: স্টাইলিশ ডিজাইন ও টেকসই পারফরম্যান্সের দারুণ অফার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:০৫ পিএম, ১৯ অক্টোবর, ২০২৪
নতুন ভিভো ওয়াই১৯এস: স্টাইলিশ ডিজাইন ও টেকসই পারফরম্যান্সের দারুণ অফার

ডচ ডিসপ্লের সাথে ৯০ হার্জ রিফ্রেশ রেটের নতুন স্মার্টফোন নিয়ে এলো ভিভো। ওয়াই সিরিজের ভিভো ওয়াই১৯এস স্মার্টফোনটিতে থাকছে ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, এন্টি ড্রপ ডিজাইন এবং ডুয়েল স্টেরিও স্পিকার। পাওয়া যাবে পার্ল সিলভার এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে। দাম ১৬,৯৯৯ টাকা। 

৬ দশমিক ৬৮ ইঞ্চি এলসিডি ক্যাপাসিটিভ মাল্টিটাচ ডিসপ্লে থাকছে ভিভো ওয়াই১৯এস স্মার্টফোনে। ডিসপ্লে রেজুলেশন ১৬০৮ * ৭২০ এবং পিক ব্রাইটনেস ১০০০ নিটস। ডিসপ্লেটির পিক্সেল ডেন্সিটি ২৬৪ পিপিআই। চোখের সুরক্ষার জন্য ডিপ্লেতে থাকছে টিইউভি রাইনল্যান্ড সার্টিফিকেট। 

স্মার্টফোনটির ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিতে পাওয়া যাবে ৪ বছরে ব্যাটারি হেলথ সুবিধা। এই চার বছরে আনুমানিক ১৬০০ বারের বেশি চার্জ করা যাবে ব্যাটারিটি। এতে স্মার্টফোনটির ব্যাটারি হেলথ ৮০% এর নিচে নামবে না। স্মার্টফোনটিতে রয়েছে এসজিএস ড্রপ রেজিস্টেন্স মিলিটারি গ্রেড সার্টিফিকেশন। এতে স্মার্টফোনটি যেভাবে, যত উচু থেকেই পড়ুক না কেন, কিছুই হবে না ভিভো ওয়াই১৯এস এর। আরো রয়েছে শক এবজর্ভিং কর্নার প্রোটেকশন, ইম্প্যাক্ট রেজিস্টেন্স কভার গার্ড এবং আইপি৬৪ ওয়াটার এন্ড ডাস্ট রেজিস্টেন্স। যা স্মার্টফোনটিকে সুরক্ষিত রাখবে সব দিক থেকে। 

৩০০% ভলিউম বাড়ানো যায় ভিভো ওয়াই১৯এস এ। সাথে রয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার এবং দ্রুত লক-আনলক করতে সহায়ক সাইড-মাউন্টেড ক্যাপাসিটিভ ফিঙ্গার প্রিন্ট সেন্সর। ব্যাক সাইডে থাকছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামের এবং সামনে থাকছে  ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটিতে চমৎকার ছবি তোলার জন্য রয়েছে বিভিন্ন ক্যামেরা মোড। এছাড়াও থাকছে ফটো, নাইট, পোর্ট্রেট, ভিডিও, লাইভ ফটো, স্লো-মো,  টাইম-ল্যাপস, প্রো, প্যানো, ডকুমেন্টস এবং ৫০ এমপি ক্যামেরা মোড।

স্মার্টফোনটির বডি ডায়মেনশন ১৬৫.৭৫ * ৭৬.১০* ৮.১০ মি মি। পুরুত্ব ৮ দশমিক ১০ মিলিমিটার । ওজন মাত্র ১৯৮ গ্রাম। ৬ জিবি র‌্যামের পাশাপাশি আরো ৬ জিবি র‌্যাম বাড়ানোর সুযোগ রয়েছে ফোনটিতে। আরো রয়েছে ১২৮ জিবি স্টোরেজ।  অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে ফানটাচ ওএস ১৪ যা মূলত অ্যান্ড্রয়েড ১৪ এর আপডেট ভার্সন।

১৯ অক্টোবর থেকে প্রি-বুকিং করা যাবে স্মার্টফোনটি, যা চলবে ২৩ অক্টোবর পর্যন্ত। আগামী ২৪ অক্টোবর থেকে দেশের যেকোনো ভিভোর অথোরাইজড শোরুমগুলোর পাশাপাশি ই-স্টোরে মিলবে ভিভো ওয়াই১৯এস। স্মার্টফোনটি কিনলেই থাকছে লটারির সুযোগ। বাই  ওয়ান গেট ওয়ান অফার, দুই বছরের ফ্রি ওয়ারেন্টি আর রিরো বি১০ নেকব্যান্ড, এই তিনটির মধ্যে যেকোনো একটি উপহার জিতে নেওয়ার সুযোগ থাকছে লটারিতে । সাথে থাকছে ২এক্স পয়েন্ট মেম্বারশিপ কার্ড (ব্র্যান্ড শপে পাওয়া যাবে) এবং ১৮ জিবি বাংলালিংক ডেটা বান্ডেল।

একুশে সংবাদ/ এস কে

Link copied!