AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কনসার্ট বাতিল করে ইসরাইল ছাড়লেন ব্রুনো মার্স


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:০৩ পিএম, ৯ অক্টোবর, ২০২৩
কনসার্ট বাতিল করে ইসরাইল ছাড়লেন ব্রুনো মার্স

চলমান একটি কনসার্ট বাতিল করে ইসরায়েল ছেড়েছেন আমেরিকান গায়ক-গীতিকার ব্রুনো মার্স। শনিবার (৭ অক্টোবর) তেল আবিবে কনসার্টটি হওয়ার কথা ছিল। এর আগে বুধবার প্রথমবারের মতো ইসরাইলে কনসার্ট করেন ব্রুনো।


সিএনএনের এক প্রতিবেদন অনুযায়ী, ইসরাইল সরকার ‘যুদ্ধ পরিস্থিতি’ ঘোষণার পরেই গাজা ভূখণ্ডের ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের একাধিক ঠিকানায় শুরু হয়েছে বিমান হামলা। এমন যুদ্ধবিধ্বস্ত সময়ে পাল্টা হামলায় আতঙ্ক ছড়িয়ে পড়লে তেল আবিবে কয়েক ঘণ্টা কাটানোর পর ইসরাইল ত্যাগ করেন গায়ক।


এর আগে বুধবার প্রথমবারের মতো ইসরাইলে কনসার্ট করেন ব্রুনো। প্রায় ৬০ হাজার শ্রোতার মাঝে গান পরিবেশন করেন এই রকস্টার।
 


বিনোদনমূলক অনুষ্ঠান গুড ইভিনিংয়ের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেন গুরিয়ন বিমানবন্দরের টার্মিনাল-১-এ ব্রুনো মার্স, তার ব্যান্ড ও ক্রুরা লাইনে দাঁড়িয়ে আছেন। ক্যাপশনে লেখা হয়েছে, ‘যুদ্ধের কারণে শো বাতিল হওয়ার পর ব্রুনো মার্স ইসরাইল ত্যাগ করেছেন। তিনি এথেন্সের উদ্দেশে উড়ে গেছেন এবং সেখান থেকে কাতার হয়ে দেশে ফিরবেন।’

লাইভ নেশন ইসরাইলের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে বলা হয়, ‘প্রিয় দর্শক, আজ রাতে ব্রুনো মার্সের কনসার্টটি বাতিল করা হয়েছে। ওই শোয়ের সব টিকিটের মূল্য ফেরত দেয়া হবে। এই কঠিন মুহূর্তে আমরা ইসরাইলের বাসিন্দা, আইডিএফ যোদ্ধারা এবং নিরাপত্তা বাহিনীকে শক্তিশালী করি।’


এর আগে বুধবার প্রথমবারের মতো ইসরাইলে পারফর্ম করেছেন ব্রুনো মার্স। আর রোববার রাতে কাতারে অনুষ্ঠান করার কথা রয়েছে ব্রুনো মার্সের। তাই ইসরাইলের কনসার্টটি বাতিল করে কাতারের উদ্দেশে রওনা হন গায়ক।

 

 

একুশে সংবাদ/স.টি/না.স

Link copied!