AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘প্রতারণামূলক বিয়ের’ অভিযোগে ইমরান খান ও বুশরা বিবির বিরুদ্ধে মামলা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৩৪ এএম, ২৬ নভেম্বর, ২০২৩
‘প্রতারণামূলক বিয়ের’ অভিযোগে ইমরান খান ও বুশরা বিবির বিরুদ্ধে মামলা

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরানের খানের স্ত্রী বুশরা বিবির সাবেক স্বামী খাওয়ার ফরিদ মানেকা তাদের বিরুদ্ধে মামলা করেছে।

শনিবার (২৫ নভেম্বর) ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবির বিরুদ্ধে প্রতারণামূলক বিয়ের অভিযোগ এনে এ মামলা দায়ের করা হয়। খবর ডনের

আদালতে ফরিদ মানেকা বলেন, ইমরান খান বুশরা বিবিকে বিয়ে করায় আমার জীবন নষ্ট হয়ে গেছে। এজন্য তিনি ইমরান খানকে দায়ী করেছেন। ইমরান খান ও তার স্ত্রীর বিরুদ্ধে ইসলামাবাদের সিনিয়র সিভিল জজ কুদরতুল্লাহ’র আদালতে ৩৪, ৪৯৬ এবং ৪৯৬বি ধারায় মামলা করেন খাওয়ার মানেকা।

আদালতের কাছে আবেদনে ফরিদ মানেকা আরও বলেন, এ ঘটনায় ইমরান ও বুশরাকে কঠিন সাজা দিতে হবে। তিনি আরও জানান, ২০১৪ সালের দিকে বুশরার বোনের মাধ্যমে ইমরান খানকে তার পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়।

ফরিদ মানেকা বলেন, আমার অনুপস্থিতিতে ইমরান খান আমার বাড়িতে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটাতেন। যা ছিল অনৈতিক এবং অপ্রত্যাশিত। এছাড়া ইমরান খান বুশরাকে ফোনও করতেন। বুশরার সঙ্গে ফোনে যোগাযোগ করার জন্য ইমরান খান তাকে আলাদা ফোন নম্বরও দিয়েছিল।

ফরিদ মানেকা দাবি করেন, ২০১৭ সালের ১৪ নভেম্বর এক প্রকার মনের বিরুদ্ধে গিয়ে বুশরাকে তালাক দেন তিনি। কিন্তু বুশরার ইদ্দতকাল পালন না হওয়ার আগেই ২০১৮ সালে ইমরানকে বিয়ে করার বিষয়টি তাকে হতাশ করেছিল।

তিনি আরও দাবি করেন, ২০১৮ সালের ১ জানুয়ারি বুশরা ইমরান খানকে বিয়ে করেন। সে অনুযায়ী বুশরার ইদ্দতকাল পালন শেষ হয়নি। সে অনুযায়ী তাদের বিয়ে অবৈধ।


একুেিশ সংবাদ/এএইচবি 

Link copied!