AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতজুড়ে আম আদমি পার্টির গণঅনশন


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:২৫ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
ভারতজুড়ে আম আদমি পার্টির গণঅনশন

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তারের প্রতিবাদে রোববার (৭ এপ্রিল) ভারতজুড়ে গণঅনশন শুরু করেছে তার দল আম আদমি পার্টির নেতারা। দলীয় সব এমএলএ, অফিসিয়াল কর্মকর্তারা সবাই দিনব্যাপী অনশন করতে সমবেত হয়েছেন যন্তরমন্তরে। 

দলের নেতা গোপাল রাই বলেন, ভারত এবং এর বাইরে ‘সমুহিক উপবাস’ বা গণঅনশন পালন করছেন দলীয় নেতারা। প্রতিবাদ বিক্ষোভ এলাকার চারদিকে সড়কগুলোতে নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। মধ্য দিল্লিতে বিভিন্ন স্থানে দেয়া হয়েছে ভারি ব্যারিকেড। এ কারণে যান চলাচলে বিঘ্ন ঘটছে।

আম আদমি নেতাদের অভিযোগ-  আসন্ন লোকসভা নির্বাচনে কেজরিওয়ালকে প্রচারণা থেকে বিরত রাখার চেষ্টা করছে বিজেপি। বর্তমানে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হেফাজতে আছেন অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি পার্টির দিল্লির মন্ত্রী অতিশী এবং সৌরভ ভারাদওয়াজ বলেন, তা সত্ত্বেও জেলে বসে অর্ডার ইস্যু করে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। তিনি দিল্লিবাসীকে আশ্বস্ত করেছেনে, দিল্লিবাসীর জন্য সব সময় কল্যাণ কামনা করছেন কেজরিওয়াল। 

আম আদমি পার্টি বলেছে, তাদের নেতৃত্বে কোনো পরিবর্তন আসবে না। এমনকি যদি কেজরিওয়াল জেল থেকে দায়িত্ব পালন করেন, তবুও নেতৃত্বে পরিবর্তন আসবে না।

একুশে সংবাদ/ মা.জ./এসএডি

Link copied!