AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারও ভারতে ধসে পড়ল বিমানবন্দরের ছাউনি


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:৫৩ পিএম, ২৯ জুন, ২০২৪
আবারও ভারতে ধসে পড়ল বিমানবন্দরের ছাউনি

অতি বৃষ্টিতে ভারতের গুজরাটের রাজকোট বিমানবন্দরের যাত্রী পিকআপ ও ড্রপ এলাকার ছাউনির একাংশ ধসে পড়েছে। দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি শনিবার (২৯ জুন) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এর আগে গতকাল শুক্রবার দিল্লি বিমানবন্দরের ছাদের একটি অংশ ধসে পড়ে। ভারী বৃষ্টিপাতের কারণে ছাদটির ওপর পানি জমে যায়। পানির ভার বহন করতে না পেরে একটি সময় এটি ধসে পড়ে। ধসে পড়া ওই ছাদের নিচে চাপা পড়ে এক ট্যাক্সি চালকের মর্মান্তিক মৃত্যু হয়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই একদিনের ব্যবধানে দেশটির আরেক বিমানবন্দরের ছাউনি ধসে পড়ার ঘটনা ঘটল।

টানা দুই মাসের অসহনীয় গরমের পর গত দুইদিন ধরে ভারতের রাজধানী নয়াদিল্লিসহ বিভিন্ন অঞ্চলে ভারী বৃষ্টিপাত হচ্ছে। দিল্লিতে বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ২৮৮ মিলিমিটার বৃষ্টিপাত হয়। যা ১৯৩৬ সালের পর দিল্লিতে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড।

এদিকে গতকাল গুজরাটের আবহাওয়া অফিস জানিয়েছিল, দক্ষিণ গুজরাটের উপর একটি ঘূর্ণিঝড় সক্রিয় হয়েছে। যার ফলে রাজ্যের কিছু অংশে ব্যাপক বৃষ্টি হবে। আগামী পাঁচ দিন বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলেই জানিয়েছিল আবহাওয়া অফিস। অগ্রসরমান ওই ঘূর্ণিঝড়ের ঝটকাতেই হঠাৎ করে ভেঙে পড়েছে বিমানবন্দরের ছাউনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!