AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নীতা আম্বানি জোড় হাতে ক্ষমা চাইলেন


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:১৬ পিএম, ১৫ জুলাই, ২০২৪
নীতা আম্বানি জোড় হাতে ক্ষমা চাইলেন

ধনীর তালিকায় বিশ্বে একাদশ আর এশিয়ার মধ্যে এক নম্বরে রয়েছেন মুকেশ আম্বানি। ফোর্বসের তালিকা বলছে— আম্বানির সম্পত্তির পরিমাণ ১২৩.৭ বিলিয়ন ডলার। বিলিয়নিয়ার মুকেশ আম্বানির ঘরণী ছেলের রিসেপশনে যা করলেন তা নিজের চোখে না দেখলে বিশ্বাস করা মুশকিল।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের উৎসব থেকে কিছুটা সময় বের করে সাংবাদিকদের সঙ্গে এদিন শুভেচ্ছা বিনিময় করেন নীতা আম্বানি। গোলাপি শাড়িতে ঝলমল উজ্জ্বল মুকেশ ঘরণী পরিবারের মতো বিয়ের প্রতিটা অনুষ্ঠানে শামিল হওয়ার জন্য সংবাদকর্মীদের ধন্যবাদ জানান। এরপর হাত জোড় করে বলেন— ‘বিয়েবাড়ি তো, কিছু ভুল-ত্রুটি হলে ক্ষমা করবেন সবাই’। শুধু তাই নয়, সোমবার ছেলে অনন্তের বিয়ের পরবর্তী অনুষ্ঠানে সাংবাদিকদের সপরিবারে আমন্ত্রণও জানান মুকেশ ঘরণী।

নীতা বলেন, ‘আপনারা ধৈর্য ধরে বোঝার জন্য ধন্যবাদ। যদি কিছু হয়ে থাকে, তবে দয়া করে আমাদের ক্ষমা করবেন। কারণ এটি একটি বিয়েবাড়ি, ভুল হতেই পারে, ক্ষমা করবেন। আশা করি আপনারা সবাই ভালো আছেন।’ তিনি আরও বলেন, ‘আপনারা সবাই নিশ্চয়ই কালকের (সোমবার) জন্য আমন্ত্রণ পেয়েছেন। আগামীকাল (আজ) আপনারা আমাদের অতিথি, পরিবারকে সঙ্গে নিয়ে আসবেন’।

নীতার এই ভিডিও সামাজিকমাধ্যমে আসতেই হু হু করে ভাইরাল হয়েছে। নেটিজেনরা মুগ্ধ নীতার নম্র ব্যবহারে। একজন লেখেন— ‘ব্যাংকে টাকা থাকলেই হয় না, এমন ব্যবহারও থাকতে হয়; তবেই না তুমি ধনী’। উল্লেখ্য, আম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে বলে কথা। তিন দিনব্যাপী বিবাহোত্তর অনুষ্ঠান জাঁকজমকপূর্ণ আয়োজনে শুরু হয় ১২ জুলাই শুক্রবার। সেদিন অনন্ত-রাধিকার বিয়ে হয়েছে। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তাদের বিয়ের আসর।

এর আগে গত ৩ জুলাই থেকে উৎসবে পরিণত হয় এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির বাড়ি। দক্ষিণ মুম্বাইয়ের অল্টমাউন্ড রোডে পৃথিবীর অন্যতম দামি বাড়ি ‘অ্যান্টিলিয়া’। চার লাখ বর্গফুটের বাড়িটি ২৭ তলা ও উচ্চতা ৫৭০ ফুট। সেই বাড়ির সামনেই তারকাদের ভিড়। উপলক্ষ্য ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে। তিন ছেলেমেয়ের মধ্যে সবার ছোট অনন্ত আম্বানি। সেদিক থেকে বাড়ির শেষ বিয়ে, তাই কোনো কিছুই বাদ রাখেননি মুকেশ ও নীতা আম্বানি। ইতোমধ্যে দুটি প্রাকবিবাহ অনুষ্ঠান সেরেছে। একটি গুজরাটের জামনগরে অনুষ্ঠিত হয়েছে সপ্তাহব্যাপী। আরেকটি ইতালির আলিশান ক্রুজে। সব অনুষ্ঠানের ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। প্রাকবিবাহ অনুষ্ঠান মাতিয়েছিলেন জাস্টিন বিবার, শাহরুখ খান, সালমান খান, রণবীর সিং, হৃতিক রোশন, হার্দিক ধোনি, রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব প্রমুখ।

অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন দেশ-বিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। একাধিক হাইপ্রোফাইল অতিথি এসেছিলেন মুম্বাইতে। ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, ঠাকরে পরিবার এবং দেবেন্দ্র ফড়নবিসরা। আমেরিকা থেকে এসেছিলেন প্রিয়াংকা চোপড়া। এ ছাড়া আসেন আমেরিকান মডেল কিম কার্দাশিয়ান ও তার বোন ক্লোয়ি কার্দাশিয়ান। আরও এসেছিলেন ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, যাদের ব্যক্তিগত সম্পর্ক একসময়ে বহু মানুষের কাছে আলোচনার বিষয় হয়ে উঠেছিল।

 অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে বিদেশ থেকে আসা অতিথিদের আনতে তিনটি ফ্যালকন-২০০০ জেট বিমান ভাড়া করে আম্বানি পরিবার। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে অতিথিদের বিয়ের আসরে উড়িয়ে নিয়ে আসে এই বিশেষ ধরনের চাটার্ড বিমান। প্রতি ঘণ্টায় এই বিমান ভাড়া গুনতে হয়েছে ৭ লাখ ২০ হাজার টাকা।এয়ার চার্টার সংস্থার সিইও রাজন মেহরা জানান, বিয়ের আসরে অতিথিদের নিয়ে যাওয়ার জন্য আম্বানি পরিবার তার কোম্পানি থেকে তিনটি ফ্যালকন-২০০০ বিমান ভাড়া করে। তিনি এক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, অতিথিরা বিভিন্ন জায়গা থেকে আসছেন এবং প্রতিটি বিমান সারা দেশে একাধিকবার যাতায়াত করবে। শুধু এই তিনটি জেট বিমানই নয়, আরও ১০০ বিমান অতিথিদের সেবায় নিয়োজিত থাকবে বলেও জানান রাজন মেহরা।

একুশে সংবাদ/যু/হা.কা

Link copied!