AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘ট্রাম্পকে জনসভা এড়িয়ে চলার পরামর্শ’


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৮:৩৩ পিএম, ২৪ জুলাই, ২০২৪
‘ট্রাম্পকে জনসভা এড়িয়ে চলার পরামর্শ’

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যাচেষ্টার পর তাকে বড় কোনো জনসভায় বা জনসমাগমে না যাওয়ার পরামর্শ দিয়েছে দেশটির সিক্রেট সার্ভিস।

মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার (১৩ জুলাই) সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া রাজ্যের বাটলারে রিপাবলিকান দলের নির্বাচনী সমাবেশে ডোনাল্ড ট্রাম্পকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় গুলিতে ট্রাম্পের ডান কান ফুটো হয়ে যায়।

সিক্রেট সার্ভিসের সংশ্লিষ্ট ব্যাক্তিরা জানিয়েছেন, ট্রাম্পের নিরাপত্তার স্বার্থেই তার জনসভায় অংশ নেয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছে সিক্রেট সার্ভিস। তবে তিনি ঘরোয়া পরিবেশে বৈঠক করতে পারবেন।


যদিও সিক্রেট সার্ভিস কেন ট্রাম্পকে এই পরামর্শ দিয়েছে, সে বিষয়টি স্পষ্ট করেননি তারা। এদিকে ট্রাম্পের ওপর হামলার পর তার নিরাপত্তায় নিয়োজিত সিক্রেট সার্ভিসের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এরপরই নিরাপত্তা গাফিলতির দায় নিয়ে গত ১৭ জুলাই পদত্যাগ করেন সিক্রেট সার্ভিসের প্রধান কিম্বারলি শিয়াটল।

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হিসেবে এরইমধ্যে প্রচার শুরু করেছেন ডোনাল্ড ট্রাম্প। দেশজুড়ে একাধিক জায়গায় জনসভাও করেছেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!