AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইমরান খান  যে বার্তা দিলেন সেনাবাহিনীকে


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০২:৩৩ পিএম, ২৭ জুলাই, ২০২৪
ইমরান খান  যে বার্তা দিলেন সেনাবাহিনীকে

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খান দেশটির সেনাবাহিনীকে নিরপেক্ষ থাকার আহ্বান জানিয়েছেন। ইমরান খানের বোন আলেমা খান এই তথ্য জানিয়েছেন। খবর দ্য নিউজ ইন্টারন্যাশনালের।

শুক্রবার (২৬ জুলাই) কারাগার চত্বর থেকে আলেমা মিডিয়াকে বলেন, আদিয়ালা কারাগার সামরিক বাহিনীর নিয়ন্ত্রণে। তিনি জানান, পরিবারের সকল সদস্য ইমরান খানের সঙ্গে দেখা করেছে কিন্তু আইনজীবীদের দেখা করতে দেয়নি। আলেমার বরাত দিয়ে নিউজ ইন্টারন্যাশনাল জানিয়েছে, ইমরান খান তার পরিবারকে বলেছে পিএমএলএন এবং পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) নীতিগতভাবে দেউলিয়া হয়েছে এবং বর্তমান সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবে পিটিআইকে ফাঁদে ফেলার চেষ্টা চালাচ্ছে।

ইমরান খান আরও বলেছেন, রাজনৈতিক উদ্দেশ্য হাসিলে সশস্ত্র বাহিনী একে অপরের বিরুদ্ধে দাঁড়িয়েছে। আলেমা জানান, ইমরান বলেছেন যে পাকিস্তানের মেরুদণ্ড হচ্ছে সেনাবাহিনী। এছাড়া পিটিআই প্রধানকে বিদেশে পাঠানোর জন্য অনেক প্রস্তাব এসেছে তবে ইমরান পাকিস্তানে থাকতেই দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।  এদিন ইমরান খান আরও বলেছেন, গণতন্ত্র ও আইনের সুশাসন ছাড়া দেশকে কীভাবে এগিয়ে নেওয়া যায়? ব্যবসা ধ্বংস হয়েছে এবং অনেক মানুষ পাকিস্তান ছেড়ে চলে যাচ্ছে।

একুশে সংবাদ/ই/হা.কা

 

 

Link copied!