AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মার্কিন নির্বাচনী সমাবেশে হ্যারিস ও তারকা অপরাহ


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:৫৫ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
মার্কিন নির্বাচনী সমাবেশে হ্যারিস ও তারকা অপরাহ

কমলা হ্যারিস বৃহস্পতিবার টক শো কিংবদন্তি অপরাহ উইনফ্রে আয়োজিত এক নির্বাচনী সমাবেশে ভোটারদের বিমোহিত করার জন্য বক্তব্য রাখেন। সমাবেশে তিনি প্রেসিডেন্ট নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প তাকে ভোট না দেওয়ার জন্য ইহুদি-বিরোধী অনুষ্ঠানে বক্তৃতা দেওয়ায় ট্রাম্পের সমালেচনা করেন। মার্কিন যুক্তরাষ্ট্রর ফার্মিংটন হিলস থেকে এএফপি এ খবর জানায়।

জেনিফার লোপেজ, মেরিল স্ট্রিপ, জুলিয়া রবার্টস, ক্রিস রক এবং বেন স্টিলারসহ হলিউড তারকারা ‘ইউনাইট ফর আমেরিকা’-শীর্ষক ইভেন্টে ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্টেকে দুর থেকে পদায় দেখে বিস্মিত এবং প্রশংসা করেন।

হ্যারিস মিশিগানের সমাবেশে মঞ্চে আসার সাথে সাথে চ্যাট-শো স্টাইলে বসে উইনফ্রে তাঁকে বিভিন্ন প্রশ্ন করেন। হঠাৎ করে প্রেসিডেন্ট জো বাইডেনের পরিবর্তিত প্রার্থী হিসেবে মনোনীত হওয়ার প্রতিক্রিয়া নিয়ে উইনফ্রে প্রশ্ন করেন।

হ্যারিস উত্তর দেন, ‘আমাদের প্রত্যেকের জীবনে কিছু মুহূর্ত রয়েছে যখন পদক্ষেপ নিতে হয়।’ ডেমোক্র্যাাট প্রার্থী পরে গর্ভপাত থেকে শুরু করে অর্থনীতি, অভিবাসন ইত্যাদি তার মূল প্রচারণার বিভিন্ন পয়েন্ট সম্পর্কে উইনফ্রের প্রশ্নের মুখোমুখি হলে তার জবাব দেন। এই সময় হ্যারিস প্রজনন অধিকারের বিষয়ে তার প্রতিপক্ষের অবস্থানকে আক্রমণ করেন।

আগামী ৫ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে সাতটি গুরুত্বপূর্ণ ভোটের একটি রাজ্য মিশিগান। হ্যারিস ও ট্রাম্প ভোটের ৪৭ দিন বাকি থাকা অবস্থায় ভোটের জন্য জোরালো প্রচারণা চালিয়ে যাচ্ছেন।


একুশে সংবাদ/ এস কে

 


 

 

 

 

 

Link copied!