AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিটিআইকে গণতান্ত্রিক অধিকার চর্চা করতে দেওয়ার নির্দেশ বিলাওয়ালের


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:১৯ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
পিটিআইকে গণতান্ত্রিক অধিকার চর্চা করতে দেওয়ার নির্দেশ বিলাওয়ালের

পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি মরিয়ম নওয়াজের নেতৃত্বাধীন পাঞ্জাব সরকারকে নির্দেশ দিয়েছেন ইমরান খানের দল পিটিআইকে প্রতিবাদ করার মতো গণতান্ত্রিক অধিকার চর্চা করতে দেওয়ার জন্য। বিলাওয়াল ভুট্টো বলেন, সমাবেশ করা অথবা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করা পিটিআইয়ের গণতান্ত্রিক অধিকার।
 

লাহোর পুলিশ ইমরান খানের দলের ২০ জনেরও বেশি কর্মী ও সমর্থককে গ্রেফতার করেছে। জেলা প্রশাসনের কাছ থেকে কোনো অনুমতি ছাড়াই কর্নার মিটিং করার অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।

দিনভর নাটকীয়তা শেষে লাহোর হাইকোর্টের হস্তক্ষেপে সমাবেশের অনুমতি পেয়েছে দলটি। তবে ঐতিহাসিক মিনার-ই-পাকিস্তানে নয়, কাহনার লিংক রোডে সমাবেশের অনুমতি দেওয়া হয়েছে দলটিকে।

এর আগে বৃহস্পতিবার রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে সাংবাদিকের ইমরান খান বলেছেন, যে কোনো পরিস্থিতিতে জাতি সামাবেশে যোগ দিতে বেরিয়ে আসবে।

তিনি বলেন, আমি গত ১৫ মাসের বেশি সময় ধরে কারাগারে আছি, আরও থাকতে প্রস্তুত আছি। তাই কারাগারের জন্য মানুষের ভয় পাওয়া উচিত নয়। গত ২৮ বছর ধরে দলকে সংবিধান অনুসরণ করতে বলছেন বলেও উল্লেখ করেন এই সাবেক ক্রিকেট তারকা।

 

একুশে সংবাদ/জা.নি./সাএ

 

Link copied!