AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চীনে সেতুতে দুর্ঘটনায় ৬ জন নিহত, আহত ৭


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০২:৩৭ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
চীনে সেতুতে দুর্ঘটনায় ৬ জন নিহত, আহত ৭

চীনের মধ্যাঞ্চলের হুনান প্রদেশে সোমবার ভোরে একটি সেতুতে গাড়ি দুর্ঘটনায় ছয়জন নিহত এবং আরও সাতজন আহত হয়েছে। পুলিশ জানায় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাইক ও অন্যান্য যানবাহনকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। বেইজিং থেকে এএফপি এ খবর জানায়। 

সোমবার চীনা সোশ্যাল মিডিয়ার ফুটেজে দেখা গেছে, একটি সাদা রঙের বড় ভ্যান ঝুঝো শহরের লুসাং ব্রিজে সামনের দিক থেকে আসা যানবাহনের দিকে ছুটে গিয়ে এই দুর্ঘটনা ঘটায়।

ফুটেজে দেখা যাচ্ছে রাস্তা জুড়ে ধ্বংসাবশেষ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। কমপক্ষে চারটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে আসে। এর ফলে যান চলাচল বিঘ্নিত হয়।  

রাষ্ট্রীয় সংবাদমাধ্যম সিনহুয়া নিউজ এজেন্সি জানায়, দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে।শিথিল নিরাপত্তা মান এবং ব্যাপক বিশৃঙ্খল গাড়ি চালানোর কারণে চীনে প্রায়শই মারাত্মক সড়ক দুর্ঘটনা ঘটে। এই মাসে একটি পৃথক দুর্ঘটনায়, একটি স্কুল বাস পূর্ব চীনের একটি মাধ্যমিক বিদ্যালয়ের বাইরে জনতার ভিড়ের মধ্যে উঠে যায়, এতে ১১ জন অভিভাবক ও ছাত্র নিহত হয়।

রাষ্ট্রীয় সম্প্রচার মাধ্যম সিসিটিভি জানিয়েছে, গাড়িটি শানডং প্রদেশের তাইয়ান শহরের স্কুলের কাছে যাওয়ার সময় চালক গাড়িটির "নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন"।

 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

 

 


 

 

 

 

 

Link copied!