AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০ ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের প্রিলিমিনারি পরীক্ষা স্থগিত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:২৮ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২৩
১০ ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের প্রিলিমিনারি পরীক্ষা স্থগিত

ব্যাংক্যার্স সিলেকশন কমিটি সচিবালয়ের সদস্যভুক্ত দেশের ১০টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পাঠানো ব্যাংকার্স সিলেকশন কমিটির পরিচালক (চলতি দায়িত্ব) মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৩ ডিসেম্বর তারিখের ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের সদস্যভুক্ত ১০টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ২০২১ সালভিত্তিক অফিসার (জেনারেল)-এর ২ হাজার ৭৭৫টি শূন্যপদে নিয়োগের উদ্দেশ্যে অনুষ্ঠিতব্য প্রিলিমিনারি পরীক্ষা অনিবার্য কারণবশত স্থগিত করা হলো।

পরীক্ষা স্থগিতের বিষয়টি প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানিয়ে দেয়া হয়েছে। আর পরিবর্তিত তারিখ ও সময় যথাসময়ে প্রার্থীদের জানিয়ে দেয়া হবে বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

১০টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে―সোনালী ব্যাংক পিএলসি, জনতা ব্যাংক পিএলসি, অগ্রণী ব্যাংক পিএলসি, রূপালী ব্যাংক পিএলসি, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক পিএলসি, বাংলাদেশ কৃষি ব্যাংক, বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন, প্রবাসী কল্যাণ ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক এবং ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ।

 

একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

 

Link copied!