AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাশিয়ার বাংলাদেশ দূতাবাসে চাকরি


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১১:৩৫ এএম, ৮ অক্টোবর, ২০২৪
রাশিয়ার বাংলাদেশ দূতাবাসে চাকরি

রাশিয়ার রাজধানী মস্কোতে বাংলাদেশ দূতাবাসে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন নিউক্লিয়ার পাওয়ার উইংয়ে কাউন্সিলর (নিউক্লিয়ার পাওয়ার) পদে প্রেষণে কর্মকর্তা নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

রাশান ফেডারেশনের মস্কোস্থ বাংলাদেশ দূতাবাসে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন নিউক্লিয়ার পাওয়ার উইংয়ে কাউন্সিলর (নিউক্লিয়ার পাওয়ার) পদে একজন কর্মকর্তা নেয়া হবে। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানী বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল)-এর যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যেভাবে আবেদন: বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানী বাংলাদেশ লিমিটেড (এনপিসিবিএল)-এর যোগ্য ও আগ্রহী কর্মকর্তাদেরকে নিজ প্রতিষ্ঠানকে জানিয়ে ‘জীবন বৃত্তান্ত ছক’ পূরণ করে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত ছায়ালিপি ও পাসপোর্ট সাইজের দুই কপি সদ্য তোলা সত্যায়িত রঙ্গিন ছবিসহ সিনিয়র সচিব, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় (দৃঃআঃ উপসচিব, অধিশাখা-২০) বরাবর আবেদন করতে হবে।

এছাড়া, আবেদনকারীকে পূরণকৃত ‘জীবনবৃত্তান্ত ছক’-এর সফট কপি পিডিএফ এবং মাইক্রোসফট ওয়ার্ড (‘নিকস’ ফন্টে) ই-মেইলে (section20@most.gov.bd) পাঠাতে হবে। 

আবেদনের শেষ সময় : ১৫ অক্টোবর, ২০২৪।

বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে


একুশে সংবাদ/ এস কে 

Link copied!