AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাভিশনের সাংবাদিকের ওপর হামলা: আসামি কারাগারে


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:৪৫ পিএম, ১৪ ডিসেম্বর, ২০২৩
বাংলাভিশনের সাংবাদিকের ওপর হামলা: আসামি কারাগারে

বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের অনুসন্ধানী প্রতিবেদক সাদ্দাম হোসাইনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার শেখ মো. আবু সালেহ ওরফে অন্তরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমানের আদালত এই আদেশ দেন।

এর আগে মামলাটির তদন্ত কর্মকর্তা কাফরুল থানার সাব ইন্সপেক্টর মনিরুল ইসলাম আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের কাফরুল থানার সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর রয়েল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামি পক্ষের আইনজীবী রাউফুজ্জামান জামিন শুনানি করার জন্য ১৭ ডিসেম্বর তারিখের আবেদন করেন। নিবেদন মতে আদালত আগামী ১৭ ডিসেম্বর জামিন শুনানির জন্য তারিখ করেছেন। একই সাথে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর দুপুরে রাজধানীর শেওড়াপাড়ায় হামলার শিকার হন সাংবাদিক সাদ্দাম হোসাইন। পরে স্থানীয়রা এগিয়ে এলে কৌশলে পালিয়ে যায় অভিযুক্তরা। পরবর্তীতে ভুক্তভোগী সাদ্দাম হোসাইনকে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরে চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

জানা যায়, গত ১৩ ডিসেম্বর সাংবাদিক সাদ্দাম বাসা থেকে অফিসের উদ্দেশে রওনা হলে শেওড়াপাড়া শামীম স্মরণি এলাকায় মেট্রোরেলের ৩২৩ নম্বর পিলারের সামনে এক মোটরসাইকেল আরোহী হঠাৎ তার গতিরোধ করে। এ সময় তাকে বাধা দিলে গালিগালাজ শুরু করে হামলাকারী। একপর্যায়ে চোখে-মুখে কিল-ঘুষি মারতে থাকে তারা। পরে ঘটনাস্থলে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারী দুর্বৃত্ত পালিয়ে যায়।

ওই ঘটনায় ভিকটিম রাজধানীর কাফরুল থানায় মো. আবু সালেহ ওরফে অন্তরকে আসামি করে মামলা দায়ের করেন।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

 

Link copied!