AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দিলীপ আগরওয়ালার জামিন নামঞ্জুর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২৫ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
দিলীপ আগরওয়ালার জামিন নামঞ্জুর

রাজধানী বাড্ডা থানার হত্যা মামলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালাকে জামিন দেননি আদালত। সেই সঙ্গে তার বিরুদ্ধে কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথির আদালত এ আদেশ দেন।

এদিন তিন দিনের রিমান্ড শেষে দিলীপ আগরওয়ালাকে আদালতে হাজির করা হয়। পরে জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবী। একপর্যায়ে শুনানি শেষে দিলীপ কুমার আগরওয়ালার জামিন নামঞ্জুর করেন আদালত। সেই সঙ্গে কারাগারে ডিভিশনের বিষয়ে পরে আদেশ দেবেন বলেও জানান মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথি।

এর আগে বাড্ডা থানার হৃদয় আহম্মেদ হত্যা মামলায় গত বুধবার (৪ সেপ্টেম্বর) দিলীপ আগরওয়ালার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত। ওইদিন মামলার তদন্ত কর্মকর্তা ও বাড্ডা থানার সাব-ইন্সপেক্টর মো. সাদেক তার সাত দিনের রিমান্ড আবেদন করলে এ আদেশ দেন তিনি।

গত ৩ সেপ্টেম্বর মধ্যরাতে রাজধানীর গুলশানে ডায়মন্ড ওয়ার্ল্ড কার্যালয় ঘিরে অভিযান চালিয়ে দিলীপ আগরওয়ালাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব সূত্রে জানা গেছে, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালার বিরুদ্ধে বিদেশ থেকে চোরাচালানের মাধ্যমে স্বর্ণ ও হীরা আমদানির নামে অর্থপাচার, প্রতারণা ও জালিয়াতির অভিযোগ রয়েছে।

এদিকে স্বর্ণ ও হীরা চোরাচালানের অভিযোগে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিরুদ্ধে অর্থপাচারের অনুসন্ধান শুরু করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে সিআইডি। বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংস্থাটির ফাইন্যান্সিয়াল ক্রাইম ইউনিট ডায়মন্ড ওয়ার্ল্ড ও এর স্বার্থ সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে মানিলন্ডারিং অনুসন্ধান শুরু করেছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!