AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের ৪ দিনের রিমান্ডে সাবেক আইজিপি মামুন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:০৬ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
ফের ৪ দিনের রিমান্ডে সাবেক আইজিপি মামুন

ছাত্র আন্দোলনে ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ হত্যা মামলায় সাবেক আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৯ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুবুল হক এ আদেশ দেন।

এদিন, আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামির আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, একই মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গত ৩ সেপ্টেম্বর রাতে আল-মামুনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরদিন ছাত্র আন্দোলনে মুদি দোকানি আবু সায়েদ হত্যা মামলায় আল-মামুনের আট রিমান্ড মঞ্জুর করা হয়।

এরপর রাজধানীর চাঁনখারপুলে ইসমামুল হক নামে এক কিশোরকে গুলি করে মামলায় গত ২৪ সেপ্টেম্বর সাবেক এই আইজিপির চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, ছাত্র আন্দোলনের সময় গত ১৯ জুলাই বিকেলে রাজধানীর নিউমার্কেট থানার নীলক্ষেত এলাকায় পুলিশের গুলিতে ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ মারা যান। এ ঘটনায় তার শ্যালক আব্দুর রহমান বাদী হয়ে হত্যা মামলা করেন। মামলায় শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ১৩০ জনকে আসামি করা হয়।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!