AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদালতে আসামির মুখে মল নিক্ষেপ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:৪৬ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
আদালতে আসামির মুখে মল নিক্ষেপ

সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ভাতিজা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র জনতার উপর হামলা ও হত্যা অভিযুক্ত শীর্ষ সন্ত্রাসী রাশেদুল ইসলাম কোয়েলকে ১০টি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে আদালত। আদালতে উপস্থিত হওয়ার সময় কোয়েলের উপর হামলা ও মল নিক্ষেপ করে।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নাটোর জেলা কারাগার থেকে সেনাবাহিনী ও পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে তাকে নাটোরের অতিরিক্ত চিফ জুডিসিয়াল আদালতে হাজির করে।

নিরাপত্তার মধ্যেই আদালতে তোলার সময় বিক্ষুব্ধ জনতা কোয়েলের উপর হামলা চালায় ও মল নিক্ষেপ করে বিক্ষুব্ধ। আদালতের কাছে ১০টি মামলায় পুলিশ বিভিন্ন মেয়াদে রিমান্ডের আবেদন করে। বিচারক রওশন আলম রিমান্ডের শুনানীর দিন পরবর্তীতে জানানো হবে বলে অভিযুক্ত কোয়েলকে কারাগারে পাঠায়।

গত ১১ অক্টোবর কুষ্টিয়া সীমান্ত দিয়ে ভারত পালানোর সময় কোয়েলকে বিজিবি গ্রেফতার করে। কুষ্টিয়া থেকে সোমবার তাকে নাটোর কারাগারে আনা হয়।

নাটোর আলাদত পুলিশের পরিদর্শক মোস্তফা কামাল বলেন, নাটোর সদর থানার ৯টি ও সিংড়া থানার একটি মামলায় অভিযুক্ত কোয়েলকে আদালতে হাজির করা হয়। তবে দুপুর আড়াইটা পর্যন্ত আদালত রিমান্ড আবেদনের শুনানির তারিখ জানাননি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!