AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০২:৫৫ পিএম, ২৫ জুলাই, ২০২৪
আজকের রাশিফল

আজ ২৫ জুলাই ২০২৪, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। 

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

পড়াশোনার প্রতি অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অন্যথায় ফলাফল বিপর্যয়ের সম্মুখীন হতে পারেন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

অসুস্থ মায়ের শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার চেষ্টা করুন। মন ভালো থাকতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

মিথুন (২২ মে – ২১ জুন)

সংগীতশিল্পীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। কণ্ঠসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। আপনজন কারো সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। সকলের প্রতি সদাচরণ করুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। পুরনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ পেতে পারেন। আজ প্রাইজবন্ড বা লটারির টিকিট কিনলে সুফল পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা আছে। প্রতিকূল সময়কে ধৈর্যের সঙ্গে অতিক্রম করার চেষ্টা করুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে। ঘনিষ্ঠ কারো সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কারো শত্রুতার কারণে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কাও রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কোনো সিনিয়র সহকর্মীর সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন।

একুশে সংবাদ/ এস কে


 

 

Link copied!