AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বডি স্পা কেন করাবেন


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৫:১৭ পিএম, ৩ অক্টোবর, ২০২৩
বডি স্পা কেন করাবেন

শরীরের ত্বকের যত্নে বডি স্পার বিকল্প নেই বললেই চলে। এটা ত্বক সুন্দর করে সেই সঙ্গে দূর করে নানা ধরনের সমস্যা। আর বডি স্পাতে র‌্যাশ বা পিগমেন্টেশনের মতো সমস্যাও উধাও হবে। তাছাড়া আপনার স্ট্রেস রিলিফ করবে এই স্পা। তবে জানতে হবে কোনটি আপনার জন্য উপযোগী। সেই অনুযায়ী করতে পারেন বডি স্পা।

৫ টি কার্যকর বডি পলিশিং রেসিপি বডি... - Spa Zone Body Massage | Facebook
ত্বকের ধরন ও সমস্যা অনুযায়ী স্পার ট্রিটমেন্ট করা হয়। স্পার ধরণ অনুসারে, প্যাক লাগাতে হয়। আবার কখনও করতে হবে অয়েল মাসাজ বা বডি র‌্যাপ। অনেক সময় আবার স্ক্রাব করা হয় বডি সল্ট দিয়ে। ত্বকের মরা সরাতে বেশ কার্যকর এই স্ক্রাব। সেই সঙ্গে ত্বক হবে নরম ও উজ্জ্বল। শরীরের ক্লান্তি দূর করতে মাসাজ করা হয় এসেনশিয়াল অয়েল দিয়ে। আর ক্রিম দিয়ে করা হয় সার্কুলার মুভমেন্ট মাসাজ। এতেও দূর হয় ক্লান্তি।

 

এছাড়াও রয়েছে নানা ধরনের প্যাক। ত্বকের ধরন অনুসারে লাগাতে হবে এসব প্যাক। যেমন, পেঁপের প্যাক ত্বককে ময়শ্চরাইজ করে। চকোলেট প্যাক দূর করে বডির ট্যান। এছাড়াও এলাকিরি সানট্যান দূর করে। সেই সঙ্গে ময়শ্চরাইজ করে।

Locatione :Dhaka যাত্রাবাড়ি If you are interest take to Our Service Then  call or text me & Booking for now. অথবা what‍‍`sapp করুন 01533175064 এ  নাম্বারে। | আপনি কি Body Massage করাতে
 

বডি স্পা’র জন্য অন্যতম ট্রিটমেন্ট বডি র‌্যাপ। এই ট্রিটমেন্ট করতে ব্যবহার হয় হার্বাল বডি র‌্যাপ। সেই সঙ্গে দেওয়া হয় স্টিম। এর সবচেয়ে কার্যকরী দিক হলে আপনার শরীরের রোমকূপ খুলে যায়। অনেকে আবার ওয়াটার থেরাপি দিয়ে থাকেন। এতে শুধু ত্বক পরিষ্কারের পাশাপাশি শরীরের টক্সিনও দূর হয়।

স্পা এবং বডি ম্যাসাজ হোম সার্ভিস, | Jatrabari

সবসময় যে পার্লারে গিয়ে বডি স্পা করতে হবে এমনটি নয়, বাড়িতেও করতে পারেন। ওটমিল, যবের ভুসি, দই, হলুদ বাটা, মধু একসঙ্গে ভাল করে মিশিয়ে প্যাক তৈরি করতে পারেন। এটি সারা শরীরে ঘষে ঘষে লাগিয়ে নিন। শুকিয়ে গেলে ধুয়ে ফেলুন। এতে ত্বকের মৃত কোষ দূর হবে। হলুদ বাটা রিমুভ করবে ট্যান। আর ত্বকেক ময়শ্চরাইজ ও নরম করবে মধু। শেষে অলিভ অয়েল দিয়ে করে নিন বডি মাসাজ। এটি ত্বক কোমল, উজ্জ্বল ও প্রাণবন্ত করে।

 

একুশে সংবাদ/স ক 

Link copied!