AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার বড় পর্দায় আসছেন খুশি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৫৯ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
এবার বড় পর্দায় আসছেন খুশি

প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের মেয়ে খুশি কাপুর। এরই মধ্যে ছোট পর্দায় অভিষেক হয়েছে তার। এবার বড় পর্দায় অভিষেকের অপেক্ষায় তিনি। ২০২৫ সালের ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা।

বছরের শুরুতেই বলিউড সুপারস্টার আমির খানের ছেলে জুনায়েদ খানের সঙ্গে তার জুটি বাঁধার বিষয়টি আলোচনায় আসে।

রোমান্টিক কমেডি ধাঁচের গল্পে নির্মিত হবে সিনেমাটি। এটি নির্মাণ করবেন সিক্রেট সুপারস্টার ও লাল সিং চাড্ডার মতো ব্লকমাস্টার সিনেমা নির্মাতা অদ্বৈত চন্দন। তবে সিনেমার নাম এখনো ঠিক হয়নি। বলিউডভিত্তিক গণমাধ্যম বলিউড হাঙ্গামার তথ্যমতে, সিনেমার শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। সিনেমা প্রযোজনার সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ে শুটিংয়ের প্রথম ধাপ শেষ হয়েছে এবং এখন এ জুটি দিল্লিতে শুটিং করছে। দিল্লিতে অভিনেতা জুনায়েদ ও খুশির মধ্যকার রোমান্টিক দৃশ্যগুলো নিয়েই কাজ চলছে। আগামী ১০-১২ দিন সেখানেই তারা অবস্থান করবেন। সিনেমায় বেশিরভাগই দিনের বেলার দৃশ্য রয়েছে। তাই রাতের শুটিং নিয়ে কোনো পরিকল্পনা করা হয়নি। আগামী কয়েক দিনের মধ্যেই ইনডোর ও আউটডোর শুটিংয়ের পরিকল্পনা করা হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে ফ্যান্টম স্টুডিওস।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করে প্রযোজনা প্রতিষ্ঠানটি জানায়, সবাই প্রস্তুত হয়ে যান, বছরের শুরুতেই ভালোবাসার গল্প নিয়ে আসছে খুশি-জুনায়েদ।’

সিনেমাটি ২০২২ সালের তামিল সুপারহিট সিনেমা ‘লাভ টুডে’র রিমেক। লাভ টুডে প্রদীপ রঙ্গনাথন পরিচালিত ও অভিনীত সিনেমা।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!