AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাশিফল : কেমন যাবে আজকের দিন!


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:৩১ এএম, ১ জুলাই, ২০২৪
রাশিফল : কেমন যাবে আজকের দিন!

আজ সোমবার (১ জুলাই) ২০২৩। আজকের রাশিফল আপনাকে জানাবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক খেয়াল রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কোন বিষয়টি আজ আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে। চলুন দেখে নেওয়া যাক গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে কী বলছে আজ।


মেষ: সকালের দিকে স্ত্রীর জন্য মন চঞ্চল থাকতে পারে। আজ কোনো ঝুঁকির কাজ করতে হতে পারে। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথিসমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তির সম্ভাবনা আছে।

বৃষ: আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ থাকবে। প্রেমে কষ্ট পেতে পারেন। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে ভালো করে খোঁজখবর নিন।

মিথুন: আজ সব কাজে খুব সুনাম পেতে পারেন। ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা আপাতত বন্ধ রাখুন। স্বামী, স্ত্রীর মধ্যে কোনো কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো কোনো আঘাত লাগতে পারে।

কর্কট: কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। বন্ধুর দ্বারা ব্যবসায় শুভ পরিবর্তন। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভালো কাজের বদলে হতাশা জুটবে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতার আশঙ্কা। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন।

সিংহ: শত্রুর জন্য ভয় কাটাতে পারবেন। আজ ব্যবসার ফল নিয়ে চিন্তা থাকবে। অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সন্তানদের চাকরির খবর পেয়ে আনন্দ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

কন্যা: আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি আসতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন করায় খরচ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে।

তুলা: ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি হতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভালো হবে। বিশেষ বড় কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে।

বৃশ্চিক: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের সদুপদেশে কর্মে উন্নতি। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হবে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির সম্ভাবনা আছে।

ধনু: আজ কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভালো হবে। ভ্রমণে সমস্যা হতে পারে, একটু সাবধান থাকুন। ভাই বা বোনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসার সম্ভাবনা।

মকর: উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনো কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবেন। সংগীতশিল্পীদের জন্য শুভসময়। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ: সকাল থেকে কাজ নিয়ে প্রচুর চিন্তা থাকবে। আজ ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে বিবাদের আশঙ্কা। ধর্ম আলোচনায় আজ আপনি খুব সুনাম অর্জন করতে পারবেন।

মীন: প্রিয়জনের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে চিন্তা। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!