AB Bank
ঢাকা শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১২:১৫ পিএম, ১৬ জুলাই, ২০২৪
আজকের রাশিফল

আজ ১৬ জুলাই ২০২৪ ইং, রোজ মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। 

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-
 

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

ব্যবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। মামলা–মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। রাজনীতি থেকে দূরে থাকুন।

 

বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

চাকরিতে পরিবর্তন কারও কারও জন্য সুফল বয়ে আনতে পারে। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে।

 

মিথুন (২২ মে - ২১ জুন)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। পাওনা আদায়ে অগ্রগতি হবে। বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। প্রেমে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও সাফল্যের পালক আপনার টুপিতেই শোভা পাবে।

 

কর্কট (২২ জুন - ২২ জুলাই)

বাড়ি থেকে দূরে থাকলে, কাজ সেরে পার্কে যেতে পারেন। অফিস থেকে তাড়াতাড়ি ফিরে নিজের পছন্দের কিছু করুন। ভালোবাসার মানুষ আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। সঙ্গীর শারীরিক সমস্যার কারণে কিছুটা অর্থ ব্যয় হতে পারে।

 

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

ভবিষ্যতে কি হবে তা না ভেবেই, বর্তমানটা উপভোগ করুন। আপনার ভালো আচরণ চারপাশের মানুষকে খুশিতে রাখবে। ভালোবাসার মানুষের কথায় বিরক্ত হবেন না, সে আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। আর্থিক বিনিয়োগের জন্য সঠিক স্কিম খুঁজুন।

 

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বন্ধুদের কাছ থেকে আজকের দিনে অনেক উপহার পাবেন। সমস্যা থেকে বেরোনোর প্ল্যান করুন। ভালোবাসার মানুষের জন্য রোম্যান্টিক সন্ধ্যার আয়োজন করুন। আজকের দিনে এমন জিনিস কিনুন, ভবিষ্যতে যার দাম বাড়বে।

 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ব্যবসার ক্ষেত্রে অংশীদারদের আপনার দুর্বলতার সুযোগ নিতে দেবেন না। ভালোবাসার মানুষের কথায় বিরক্ত হবেন না, সে আপনার জন্য বিশেষ কিছু প্ল্যান করবে। নিজের রাগী মেজাজ সংযত রাখার চেষ্টা করুন। সময় এবং অর্থকে মূল্য না দিলে, পরবর্তীতে সমস্যায় পড়তে পারেন।

 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ফাঁকা সময়টা বেকার কাজে নষ্ট হতে পারে। নিজের জন্য কোনটা ঠিক, তা দ্রুতই বেছে নিন। সাংসারিক জীবনে আজ একটি ভালো দিন হতে চলেছে। আজকের দিনে এই রাশির ব্যক্তি অনেক বন্ধু হতে পারে।

 

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সকলের সঙ্গে কাটানোর থেকে একা থাকতে বেশি ভালোবাসে এই রাশির ব্যক্তিরা। ভাই বোনদের থেকে বিশেষ কাজে সুবিধা পেতে পারেন আজ। আপনার ব্যক্তিত্ব সকলকে আনন্দে রাখবে। সুখের সেদিন ফিরে পেতে স্মৃতিতে বাঁচুন।

 

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। পড়াশুনা ছাড়া বাইরের কাজে বেশি জড়িয়ে পরা ঠিক নয়। এই রাশির ব্যক্তিরা অন্যের উপর ব্যয় করে বেশি পছন্দ করেন। মোবাইলে গোটা দিনটা নষ্ট না করে পড়াশুনায় মন দেওয়া প্রয়োজন।

 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কাছের বন্ধুর থেকে পাওয়া ভুল পরামর্শে এই রাশির ব্যবসায়ীরা কিছুটা সমস্যায় পড়বেন। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য অন্য পথ দেখুন। অযথা বিতর্কের মধ্যে জড়িয়ে পড়া ঠিক হবে না। ভালোবাসার মানুশের শারীরিক অসুস্থতা চিন্তার কারণ হবে।

 

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

অবসর সময়ে জিমে যেতে পারেন। ফাঁকা সময়ে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটান। স্ত্রীর সঙ্গে কিছু পুরনো বিষয়ে নিয়ে সমস্যা হতে পারে। ভালোবাসার মানুষের সঙ্গে ভালো বোঝা পড়ায় জীবনে সুখ আসবে।


একুশে সংবাদ/ এস কে


 

 

Link copied!