AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:০৪ এএম, ২৮ জুলাই, ২০২৪
আজকের রাশিফল

আজ ২৮ জুলাই ২০২৪ ইং, রোজ রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। 

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)

আজ অবসর সময়ে আপনি একা একা কোনো নির্জন স্থানে সময় কাটাতে পছন্দ করবেন। ঘনিষ্ঠ আত্মীয় বা বন্ধুদের কাছ থেকে কোনো সুখবর পেয়ে দিনটি শুরু হবে। আজ আপনি আপনার বাড়ির কোনো অভিজ্ঞ সদস্যের কাছে অর্থসঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। আপনার ইতিবাচক মনোভাব চারপাশের মানুষদের মুগ্ধ করবে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।


বৃষ (২১ এপ্রিল - ২১ মে)

আজ আপনি অবসর সময়ে কোনো একটি বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। শারীরিক কারণে এবং মানসিক দৃঢ়তার জন্য আজ ধ্যান এবং যোগব্যায়াম করতে পারেন। প্রিয়জনের সাথে কোনো পুরোনো বিষয়ে তর্ক হতে পারে। সময় থাকতে থাকতে আপনার অর্থ কোনো ভালো জায়গায় বিনিয়োগ করুন। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। আপনার আজকের দিনটি ভালবাসার রঙে নিমজ্জিত হবে।


মিথুন (২২ মে - ২১ জুন)

আজকে যদি কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকে সেক্ষেত্রে আপনি সব জরুরি নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আপনার রুক্ষ মেজাজ আপনাকে কোনো ঝামেলায় ফেলতে পারে। কাজের পরিবর্তনে আপনার লাভ হবে। পাশাপাশি, বর্তমান কাজটি ছেড়ে দিয়ে আপনি অন্য কোনো ক্ষেত্রে যোগ দিতে পারেন যা আপনার জন্য সঠিক হবে। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসেন তা আজ আপনি উপলব্ধি করতে পারবেন। আপনার রসিক স্বভাব কোনো সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে।


কর্কট (২২ জুন - ২২ জুলাই)

আজ অর্থ উপার্জন আপনার প্রত্যাশামাফিক হবে না। বাড়ির কোনো সমস্যার সমাধানের ক্ষেত্রে আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাব কাজে লাগাতে হবে। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে সেগুলির ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। তাই এখনই সতর্ক হন। কাজের অবসরে সুযোগ পেলেই বিশ্রামের চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে। পাশাপাশি, প্রেমের জন্য দিনটি ভালো।


সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ দিনের সমস্ত সময় আপনাকে কর্মক্ষেত্রে উদ্যমের সাথে কাজ করতে হবে। আজ আপনার মধ্যে আত্মবিশ্বাস থাকলেও কাজের চাপের কারণে আপনি বিরক্ত হতে পারেন। আপনি আজ অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। পাশাপাশি, এই সংক্রান্ত পরামর্শের জন্য আপনার বাবা অথবা কোনো গুরুজনের সাহায্য নিতে পারেন। আজকে আপনি খুব ব্যস্ত থাকলেও সন্ধ্যে নাগাদ আপনার পছন্দের কোনো কাজ করার জন্য সময় পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।


কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হতে পারে। যারা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আজ আপনার জীবনসঙ্গী আপনাকে কোনো চমক দিতে পারেন।


তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলতে পারে। দীর্ঘ সময় ধরে লেগে রয়েছেন এমন কোনো প্রকল্পের কাজ আরও দীর্ঘায়িত হতে পারে। চোখে ছানি রয়েছে এমন রোগীদের দূষিত পরিবেশে না যাওয়াই ভালো। পাশাপাশি, যদি সম্ভব হয় তাহলে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন। আজ বাচ্চাদের মারফত কোনো উত্তেজক খবর জানতে পারবেন। আজ স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হলেও পরে তা মিটে যাবে।


বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আপনার চারপাশে কি ঘটছে সেই সম্পর্কে সতর্ক এবং সচেতন থাকুন। আজ আপনি প্রেমে পড়তে পারেন। কোনো পরোপকারী কাজে আপনি মানসিক শান্তি ও আরাম পাবেন। আজকে জীবনের কোনো বড় সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির সদস্যদের সাথে বসে কথা বলতে পারেন। আপনার কথা শুনে প্রথমে তারা বিরক্ত হলেও পরে বিষয়টির সমাধান হয়ে যাবে। বিবাহিতদের জন্য আজ দিনটি দুর্দান্ত।


ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত রয়েছেন তারা আজ তাদের সৃষ্টিকে সর্বোচ্চ স্তরে নিয়ে যাওয়ার ক্ষেত্রে বেশ কিছু নতুন সুযোগ পাবেন। আপনার পরোপকারী মনোভাবের জন্য আপনি লাভ পাবেন। আজ অত্যধিক অর্থব্যয় হয়ে যাওয়ার কারণে আপনার মন ভালো থাকবে না। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি ভালো। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। আপনার ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে সপরিবারে কোনো পার্টিতে যান। এতে মন ভালো থাকবে।


মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজকে আপনি যদি কোনো ডেটে যান সেক্ষেত্রে বিতর্কমূলক আলোচনা এড়িয়ে চলুন। কোনো কাজ করার আগে অবশ্যই সতর্ক হন। আপনার বেপরোয়া আচরণের ফলে স্ত্রীর সাথে সম্পর্ক নষ্ট হতে পারে। অভিজ্ঞতাসম্পন্ন মানুষদের সাথে সংযত হয়ে কথা বলুন। যারা এখনও পর্যন্ত অহেতুক তাদের অর্থ উড়িয়ে দিচ্ছিলেন তাঁদের তা নিয়ন্ত্রণ করে সঞ্চয়ের পথে হাঁটা উচিত। আপনার লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান। বিবাহিতদের জীবনে আজ কিছু সমস্যা আসতে পারে।


কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ অযথা অর্থব্যয় ঘটবে এবং অসতর্কতার কারণে কিছু লোকসানও হতে পারে। আপনার পরিকল্পনা সম্পর্কে বেশিজনের সাথে কথা বলবেন না। আজ এমন কিছু কাজ করুন যা আপনার খ্যাতি বাড়িয়ে তুলবে। আজ আপনার প্রি়য়জন কোনো কারণবশত বিরক্ত হতে পারেন। এতে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে। আজ অবশ্যই শরীর চর্চা করুন এবং শরীর চর্চার পরে সময় পেলে তা সঠিক কাজে ব্যবহার করুন। আজ জীবনসঙ্গিনীর কোনো কথায় আপনি বিরক্ত হতে পারেন।


মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ আপনি কিছুটা সময় বের করে আপনার প্রিয়জনের সাথে সময় কাটান। আজ আপনার আর্থিক দিকটি অত্যন্ত ভালো থাকবে এবং আপনার মানসিক শান্তি বজায় থাকবে। সবার সাথে স্পষ্টভাবে কথা বলুন। সাফল্য পেতে নিজের চারিত্রিক কিছু পরিবর্তন আনুন। দুর্দশাগ্রস্ত কোনো ব্যক্তিকে অবশ্যই সাহায্য করুন। সন্ধ্যের শেষভাগে আজ কোনো সুখবর পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে আজ সমস্ত মনোমালিন্য ভুলে ভালো সময় কাটবে।
 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

Link copied!