AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:৩৯ এএম, ৪ আগস্ট, ২০২৪
আজকের রাশিফল

আজ ০৪ আগস্ট ২০২৪ ইং, রোজ রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। 

চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

আজ বৃষ রাশির জাতক-জাতিকার বিদ্যার্থীদের উচ্চশিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বৈদেশিক ব্যবসার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। মানসিক অস্থিরতা দেখা দেবে।


মিথুন (২২ মে - ২১ জুন)

অংশীদারি বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন-মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন। স্ত্রীর রহস্যজনক আচরণে কিছুটা ব্যথা পেতে পারেন। আত্মীয়র দ্বারা কোনো কাজ উদ্ধার করাতে পারেন।


কর্কট (২২ জুন-২২ জুলাই)
আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন। পুলিশি হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে।


সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। এলার্জির কোনো পীড়ায় কষ্ট পেতে পারেন। আজ বেসরকারি চাকরিজীবীরা সহকর্মীদের রহস্যজনক আচরণ থেকে সতর্ক থাকুন। ব্যবসায়ীরা অধীনস্থ কর্মচারীর দ্বারা ক্ষতির সম্মুখীন হতে পারেন।


কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তির। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। গোপন সম্পর্কে সাবধান হতে হবে।


তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

পারিবারিক কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে কোনো আভ্যন্তরীণ বিষয় নিয়ে বিরোধ হতে পারে। আজ মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো আত্মীয়ের অসহ্য যন্ত্রণায় অতিষ্ঠ হতে পারেন। বিদেশ গমণ শুভ।


বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

খুচরা ব্যবসায়ীরা আজ ভালো লাভ পাবেন। প্রকাশকরা কোনো আইনি জটিলতায় পড়তে পারেন। ছোট ভাই-বোনের সঙ্গে বিরোধ হওয়ার আশঙ্কা। তারা কেউ আপনার সম্মান ও মর্যাদার অপব্যবহার করতে পারে।


ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

খুচরা ও পাইকারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের যোগ দেখা যায়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে বারবার বাধা বিপত্তি দেখা দেবে। খাদ্য ও রবিশষ্যর স্টক ব্যবসায় ঝামেলা হওয়ার আশঙ্কা। বাড়িতে শ্যালক-শ্যালিকার সঙ্গে বিবাদ হতে পারে।


মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

আজ আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পেলেও মানসিক অস্থিরতা রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। কারো দ্বারা ভুল বোঝাবুঝির আশঙ্কা প্রবল। ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। বিদ্যার্থীদের পড়াশোনায় আরো বেশি মনযোগী হওয়া প্রয়োজন।


কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আজ ভ্রমণ শুভ। বেসরকারি চাকরিজীবীরা কর্মক্ষেত্রে কোনো সমস্যায় পড়তে পারেন। আমদানি-রফতানি বাণিজ্যে কোনো ক্ষতির আশঙ্কা রয়েছে।


মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সঙ্গে কোনো সামান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়িক কাজে অগ্রগতি আশা করা যায়। বৈদেশিক বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। বড় বোন বা ভাই এর কাছ থেকে সাহায্য লাভের যোগ।

একুশে সংবাদ/ এস কে  

 

Link copied!