AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:২৮ এএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
আজকের রাশিফল

আজ ০৭ সেপ্টেম্বর ২০২৪ ইং, রোজ শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:


মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

অবসর সময়ে সিনেমা দেখতে পারেন। বন্ধুর অহংকার, আপনাকে আঘাত করতে পারে। অভিযোগ, অভাব ভুলে আজ ভালো দিন কাটান। কোন বন্ধু আপনার থেকে মোটা অংকের ঋণ চাইতে পারে আজকে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

পরিবারের কারো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। বেশি না খেয়ে, শরীর সুস্থ রাখুন। ফাঁকা সময়ে ঘর পরিষ্কার করতে পারেন আজকে। বেশি খরচ, মানসিক শান্তি নষ্ট করে।

মিথুন (২২ মে - ২১ জুন)

সঙ্গীর বাজে কথা আপনাকে বিরক্ত করবে। বর্তমানে কোন কারণে মন খারাপ লাগতে পারে। সঙ্গী বিশেষ সারপ্রাইজ প্ল্যান করতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে অর্থের বিষয়ে আলোচনা করুন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

নতুন পরিকল্পনা আজই বাস্তবায়িত করুন। সঙ্গী বিশেষ সারপ্রাইজ প্ল্যান করতে পারে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের বেশি ক্ষমতা থাকবে। শ্বশুরবাড়ির দিক থেকে অর্থের আগমন হতে পারে আজ।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

বন্ধুরা আজকের দিনে আপনাকে সাহায্য করবেন। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আনন্দ দেবে। ভ্রমণের ফলে শিক্ষ্ণীয় জ্ঞান অর্জন হবে। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা কাটিয়ে উঠবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। অভিভাবকদের সাহায্যে আর্থিক সমস্যা কাটিয়ে উঠবেন। বাচ্চারা কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

সময়ের গুরুত্ব বুঝে, নিজের সঙ্গে কিছুটা সময় কাটান। জমি এবং বাড়ির কাজে অর্থ লেনদেন করার পক্ষে আজকের দিন শুভ। সঙ্গী বিশেষ সারপ্রাইজ প্ল্যান করতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আনন্দ দেবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে আজ। আজকের দিনে অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। নতুন পরিকল্পনা আজই বাস্তবায়িত করুন। বন্ধুদের সঙ্গে পার্টিতে অনেক অর্থ ব্যয় করেও, সঞ্চয় করতে পারবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

সন্ধ্যার সময় হঠাৎ আত্মীয়রা বাড়িতে আসতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা সুস্থই থাকবেন। কর্মক্ষেত্রে একটি ভালো দিন হবে আজ। বন্ধুদের সঙ্গে খেলার পরিকল্পনা করতে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

কর্মক্ষেত্রে ফেলে রাখা কাজের জন্য সমস্যা হতে পারে। হাসির মাধ্যমে অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। সন্ধ্যার সময় হঠাৎ আত্মীয়রা বাড়িতে আসতে পারেন। কারো সঙ্গে ঝগড়ার বিষয়, কোর্ট অবধি যেতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনার মিষ্টি স্বভাব চারপাশের মানুষকে খুশি এনে দেবে। আজ বেশি ক্ষমতা থাকায়, যে কোন কাজ অর্ধেক সময়ে করে ফেলবেন। বাড়িতে পাওয়া পুরনো জিনিস নিয়েই, বেশিরভাগ সময়টা কেটে যাবে। ঋণ নিলে, তা ফেরত দেওয়া উচিৎ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পরিবারের লোকজন তাদের সমস্যার কথা ভাগ করতে এলেও, আপনি নিজের কাজেই ব্যস্ত থাকবেন। কোন সমস্যা থেকে আজ মুক্তি পেতে পারেন। ফাঁকা সময়ে পছন্দের কাজ করুন। দুধ ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ।


একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!