AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১১:২০ এএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
আজকের রাশিফল

আজ ০৮ সেপ্টেম্বর ২০২৪ ইং, রোজ রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর সময় কাটবে। বন্ধুদের মাধ্যমে আজকের দিনে কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। সবার থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। ঘরের কাজ না করলে, সঙ্গী মানুষটি বিরক্ত হতে পারে। ফাঁকা সময়ে মায়ের সেবা করতে চাইলেও, পারবেন না। নেওয়া ঋণ ফেরত দিতে গিয়ে সমস্যায় পড়তে পারেন।

মিথুন (২২ মে - ২১ জুন)

বাসস্থানের ক্ষেত্রে বিনিয়োগ ক্ষতিকারক হবে আজ। সময় এবং অর্থকে গুরুত্ব দিতে শিখুন। সঙ্গীর সঙ্গে আজকের দিনে ভালো সময় কাটবে। বাজে কথা বলে সময় নষ্ট করার থেকে চুপ থাকাই মঙ্গলের।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

কাজের চাপে পরিবার এবং বন্ধুদের সময় না দিতে পারলে, মন খারাপ লাগবে। কিছুটা আর্থিক উপার্জনের সম্ভাবনা রয়েছে আজকে। ছোটবেলার কাজ করতে ইচ্ছা করবে আজকে। ব্যস্ততা পেরিয়ে পরিবারের সঙ্গে আজকের দিনে পার্টিতে যেতে পারেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

কোনো কাজ করার ক্ষেত্রে ভয় পাবেন না, নাহলে আজকের হারিয়ে সময়, ফেরত আসবে না। গোপন আশির্বাদ পেয়ে, অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের সাহায্য পাবেন। অর্থ সঞ্চয়ের দিকে মন দিন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে আজকে। মানসিক চাপ থেকে দূরে থাকুন আজকের দিনে। অন্যদের সঙ্গে ঝামেলা করার মানসিকতা ত্যাগ করুন। ধ্যানের মাধ্যমে দিনের শুরু করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

বাড়ির কাজ করতে আজকের দিনে বাচ্চাদের সাহায্য পাবেন। আপনার ভদ্র আচরণ সকলের কাছে প্রশংসনীয় হবে। শরীর চর্চার পরিকল্পনা করলেও, তা ভেস্তে যাবে বিনোদনের খাতে বেশি অর্থ ব্যয় না করে, সঞ্চয়ে মন দিন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। বাবা মায়ের থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে টিপস পেতে পারেন। অতীতের স্মৃতি আজকের দিনে আপনার মনে জায়গা করবে। অন্যের সঙ্গে ঝগড়া করে মেজাজ নষ্ট করা ঠিক নয়।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

আজকের দিনে কর্মক্ষেত্রে বসের প্রশংসা পাবেন। আত্মীয়র বাড়িতে সময় কাটাতে গেলে, তার কথায় আঘাত পেতে পারেন। আজ দুঃখের সঙ্গে কাটবে গোটা দিনটা। আজকের দিন জমি এবং আর্থিক কারবার করার পক্ষে ভালো।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

শ্বশুরবাড়ির দিক থেকে আসা কোন খারাপ খবরে, মন ভেঙে যাবে। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলে, শরীর সুস্থই থাকবে। আজকের সুন্দর দিনেও মন খারাপ হতে পারে। রাগকে নিয়ন্ত্রণে রেখে ঠাণ্ডা মাথায় সবকিছু পরিচালনা করুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বৃদ্ধরা ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আঘাত শেষে নিজের শক্তি প্রদর্শন করুন। কর্মক্ষেত্রে ভালো ফল করবেন আজ। বাড়ির কাজে মানসিক দুশ্চিন্তার জন্ম নেবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক অনুষ্ঠানে আপনি সকলের চোখের মণি হবেন। বাড়ির কাজে মানসিক দুশ্চিন্তার জন্ম নেবে। ফাঁকা সময়ে সঙ্গীর সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। আত্মীয়র থেকে নেওয়া পরামর্শে ব্যবসায় লাভবান হবেন।
 

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!