AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১০:০৬ এএম, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
আজকের রাশিফল

এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : সারাদিন ব্যস্ত থাকবেন, তাই জীবনসঙ্গী একাকীত্ব অনুভব করবেন। ভাই-বোনের হঠাৎ করে সামাজিক স্থিতি উন্নত হবে। নতুন ও পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ হবে, যা পরবর্তীকালে কাজের সহায়ক হবে।

বৃষ : আপনার কথা ও কাজের প্রভাব সকলের উপর পড়বে। সকলে আপনার কথা শুনে চলবে। আজ আপনি পুরোনো বিবাদ মিটিয়ে নেবার জন্য মনস্থির করতে পারেন।

মিথুন : আজ আপনার একটু ভালো মন্দ খেতে ইচ্ছা হবে। আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন। আজ পারিবারিক জীবন ভালো কাটবে। অচেনা মানুষের সঙ্গে বন্ধুত্ব হতে পারে।

কর্কট : আজ ক্লান্তি কাটাতে আপনার বিশ্রাম করা দরকার। না হলে শরীরের ক্লান্তি মনকেও গ্রাস করবে। সময়ের কাজ সময়ে করার চেষ্টা করুন। না হলে পস্তাতে হতে পারে। কিছুটা সময় একা থাকুন।

সিংহ : দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যাগুলো মিটে যাবে। আপনার বিচক্ষণ সিদ্ধান্ত অনেক বিবাদের অবসান ঘটাবে। সারাদিনে কাজের চাপ মিটিয়ে নিজের জন্য কিছুটা সময় বের করুন।

কন্যা : পরিবারের অত্যাধিক প্রত্যাশা মেটাতে না পারায় হতাশা গ্রাস করতে পারে। অতিরিক্ত মানসিক চাপ আপনার শরীরকে অসুস্থ করতে পারে। বাড়ির বেশ কিছু সমস্যা নিয়ে এখনই ব্যবস্থা নেয়া দরকার।
 

তুলা : অনেক নতুন বিনিয়োগের সুযোগ আসবে। কিন্তু যেকোনোটি পছন্দ করার আগে সব দিক ভালো করে খোঁজ নিন। সৃষ্টিশীল কাজের সুযোগ আছে যে সমস্ত ক্ষেত্রে সেই জাতীয় প্রকল্পে নিজেকে যুক্ত করুন।

বৃশ্চিক : আজ আপনার মাইগ্রেনের সমস্যা হতে পারে। খাওয়া-দাওয়ার ব্যাপারে সাবধান হওয়া দরকার। বৈদ্যুতিক জিনিসের জন্য খরচ বাড়তে পারে। চতুর ব্যক্তিদের থেকে সাবধান থাকুন।

ধনু : ব্যবসায়ীদের ক্ষেত্রে অতিরিক্ত লাভের সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী আপনাকে নতুন কাজের ব্যাপারে অনুপ্রাণিত করবেন। নিজের পরিকল্পনা কারোর কাছে আলোচনা করবেন না।

মকর : আজ আপনার শারীরিক এবং মানসিক শক্তি তুঙ্গে থাকবে। ফলে আপনার সমস্ত কাজ নিমেষে সমাপ্ত হবে। নিজের লক্ষ্যে স্থির থাকুন। আজ নতুন প্রেম আসতে পারে।

কুম্ভ : সাম্প্রতিক কোনও দুর্ঘটনা থেকে মানসিক শান্তি বিঘ্নিত হবে। কাজের সুবাদে কোনও ভ্রমণে গিয়ে অতিরিক্ত খরচ হয়ে যেতে পারে। তবে যোগাযোগ বাড়বে। স্ত্রী আপনাকে সন্দেহ করতে পারে।

মীন : আর্থিক সমস্যাগুলো আজ মিটে যাবে। ব্যবসায় নতুন অংশিদারিত্বের সুযোগ আসতে পারে। সব দিন বিবেচনা করে সিদ্ধান্ত নিন। খেলাধুলোর সাথে নিজেকে যুক্ত করুন। তবে অতিরিক্ত খেলা আপনার পড়াশোনার ক্ষতি করবে।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!