AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০২:৫৭ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
আজকের রাশিফল

আজ ১৮ সেপ্টেম্বর ২০২৪ ইং, রোজ বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
শ্বশুরবাড়ির দিক থেকে কিছু খারাপ খবর পেতে পারেন আজকে। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। এই রাশির ব্যক্তিদের বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে ভালো ফল করতে পারবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
অবসর সময়ে যোগ ব্যায়াম কর‍তে পারবেন। পুরনো অসুখ থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। কষ্টের দিন শেষে আজকের দিনে কিছুটা মানসিক শান্তি পাবেন। সঙ্গীর সঙ্গে সন্ধ্যের দিকে সিনেমা-থিয়েটারে যেতে পারেন।

মিথুন (২২ মে - ২১ জুন)
চিন্তা ভাবনা না করে কাউকে ঋণ দেওয়া ঠিক নয়। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যে কাটাবেন আজকের দিনে। সঙ্গীর সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটান, তাদের অভিযোগের কোন সুযোগ দেবেন না।

কর্কট (২২ জুন-২২ জুলাই)
ভালো অর্থ উপার্জন করলেও, সঞ্চয় করতে পারবেন না। বাইরের খেলাধূলায় যুক্ত থাকলে শরীর সুস্থ থাকবে। ভ্রমণের পক্ষ আজকের দিন শুভ নয়। আর্থিক খাতে বিনিয়োগের ফলে ভালো অর্থ উপার্জন করতে পারবেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)
ল্যাপটপ বা টিভিতে সিনেমা দেখতে পারবেন। দুঃসময়ে আত্মীয়দের পাশে পাবেন। ঘনিষ্ঠ বন্ধুর সাহায্যে ব্যবসায়ে লাভবান হবেন। দূর আত্মীয়রা আজকের দিনে আপনার সঙ্গে দেখা করতে আসতে পারেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)
কর্মক্ষেত্রে ভালো ফল পেতে পারেন আজকের দিনে। কোন বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়া শিখতে হবে। সঙ্গীর থেকে নিজের প্রশংসা শুনে, আবারও তার প্রেমে পড়বেন। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যে কাটাবেন আজকের দিনে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। হাসির মাধ্যমে নিজের সমস্যার সমাধান করুন। দ্রুত অর্থ উপার্জনের পথ পাবেন। আজকের দিনে কাছের মানুষের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
সঙ্গীর সঙ্গে নিজের অনুভূতি ভাগ করে নিন। অর্থ সংক্রান্ত সমস্যা সমাধানের পর অনেক অর্থের অধিকারী হবেন। নতুন পরিকল্পনা নেয়ার জন্য আজকের দিন ভালো। আজকের দিনে শরীরের দিকে খেয়াল দেওয়ার যথেষ্ট সময় পাবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)
সঙ্গীর সঙ্গে বাইরে গেলে নিজের আচরণ সংযত করুন। যোগ ব্যায়ামের মাধ্যমে শরীর সুস্থ থাকবে। গোটা দিনটা টিভিতে সিনেমা দেখে কাটাতে পারেন। অন্যের সাহায্য ছাড়াই অর্থ উপার্জনে সক্ষম হবেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)
আজকের দিনে আপনার মেধাশক্তি আপনার কাজে আসবে।সঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি ফিরলেও, রাস্তার জ্যামে আটকে যাবেন। পুরোন বকেয়া অর্থ আজকের দিনে ফেরত পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
পরিবারের লোকজন তাদের সমস্যার কথা বললেও, আপনাই নিজের কাজেই ব্যস্ত থাকবেন। অর্থ উপার্জনের পাশাপাশি ব্যয়ও বাড়বে। সকালে পাওয়া কোন জিনিস গোটা দিনটা আপনার সুন্দর করবে। কর্মক্ষেত্রে ভালো ফল পেতে পারেন আজকের দিনে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
ঘরের কিছু পরিবর্তন করতে পারেন। বাড়িতে বড় অনুষ্ঠানের আয়োজন করে, সকলকে নিমন্ত্রণ জানান। সকলের কথায় কান দিয়ে নিজের সমস্যার সমাধান খুঁজুন। বিদেশের ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে, বুঝে শুনে অর্থ প্রয়োগ করুন।


একুশে সংবাদ/ এস কে

 


 

 

 

 

 

Link copied!