AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১০:৪৩ এএম, ৬ অক্টোবর, ২০২৪
আজকের রাশিফল

আজ ০৬ অক্টোবর ২০২৪ ইং, রোজ রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজকের দিনে কাছের মানুষদের জন্য একটি সারপ্রাইজ প্ল্যান করুন। নিজের অনুভূতি চেপে না রেখে প্রকাশ করতে শিখুন। সন্ধ্যের দিকে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলতে চাইলেও, সমস্যা হতে পারে। বিদেশে পড়াশুনার ক্ষেত্রে পড়ুয়াদের আর্থিক সমস্যা বাঁধা হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

যারা আপনাকে উত্যক্ত করে, তাদের থেকে দূরে থাকুন। মনকে শান্ত রাখতে যোগ ব্যায়াম করুন। মানুষের সঙ্গে কথা বলার সময় চোখ কান খোলা রাখুন। আজকের দিনে আর্থিক দিক থেকে বিশেষ লাভবান হবেন।

মিথুন (২২ মে - ২১ জুন)

আজকের দিনে ধর্মীয় স্থানে যেতে পারেন। শরীর সুস্থ থাকলে মন ভালো থাকবে। লোকেদের মাঝখানে থাকতে ভালো না লাগলে, একা কিছুটা সময় কাটান। অর্থ সঠিকভাবে পরিচালনা করুন, তা যেকোন সময় প্রয়োজন হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ব্যস্ততার মাঝে কিছুটা সময় বের করে পরিবারের সঙ্গে ঘুরতে যান। মানসিক কিছু সমস্যা দেখা দিতে পারে আজকে। কাছের কেউ বিশ্বাসঘাতকতা করতে পারে। বিশেষ কিছু কেনাকাটা করতে পারেন আজকের দিনে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

পুরোনো বিনিয়োগে বেশকিছুতা লাভজনক অর্থ ফেরত পাবেন। কিছুটা শারীরিক সমস্যা দেখা দিতে পারে আজকে। ফাঁকা সময়ে কিছুক্ষণ একা কাটাতে পারেন। বিনিয়োগের ফলে বেশ কিছুটা উপকৃত হবেন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

সময়ের সঙ্গে সঙ্গে জীবনে অনেক কিছু বদলে যায়। বাচ্চাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। অন্যদের সাহায্য ছাড়াই অর্থ উপার্জন করতে পারবেন। আপনার উপস্থিতি সকলকে ভালো রাখবে। বেশি অর্থ উপার্জন করলে, মনও শান্তিতে থাকবে। কাজের জায়গায় বিশেষ কিছু ঘটবে। আজকের দিন কিছুটা মজার মধ্যে কাটবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

ফাঁকা সময়ে খেলার ক্ষেত্রে দুর্ঘটনা এড়িয়ে চলুন। মন থেকে ভয় ঘৃণা সবকিছু দূরে সরিয়ে রাখতে হবে। পুরনো সম্পর্কগুলোকে বাঁচিয়ে তুলুন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করলে লোকসান হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কাজের ফাঁকে বিশ্রামের সময় পাবেন না। আজকের দিনে আরাম করতে পারবেন। বাড়িতে হঠাৎই কোন আত্মীয় আসতে পারে। পরিবারে নতুন কারো আগমনে উৎসবের মৌসুম শুরু হবে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

কাগজপত্র ভালো করে না দেখে সই করা ঠিক নয়। দ্রুতই অর্থ উপার্জন করতে পারবেন। বেশি মানুষের মাঝে থাকতে ভালো না লাগলে, একা থাকুন কিছুটা সময়। পরিবারের সমস্যাগুলোকে অগ্রাধিকার দিয়ে, তা সমাধান করুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

বাইরে বেরোলে অনেক বন্ধু হতে পারবে। দিনের শুরুটা ভালো হলেও, সন্ধ্যের দিকে কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারে বিশেষ কারো আগমন খুশি ডেকে আনবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বেশি চিন্তা করার দরকার নেই, সময়ের সঙ্গে সঙ্গে সবকিছু বদলে যাবে। দিনের শুরুতে একটু আধটু শরীর চর্চা করতে হবে। রাতে দেরী করে বাড়ি ফিরলে, পরিবারের লোকজন বিরক্ত হবেন। আর্থিক খাতে বিনিয়োগে ভালো লাভবান হবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আপনার উপস্থিতি সকলকে ভালো রাখবে। বেশি অর্থ উপার্জন করলে, মনও শান্তিতে থাকবে। কাজের জায়গায় বিশেষ কিছু ঘটবে। পরিবারের সদস্যদের নিজের কোন বিষয়ে প্রভাবিত করতে পারবেন। বড় সমস্যার সমাধান করতে পারবেন আজকে।

একুশে সংবাদ/ এস কে 

Link copied!