AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০১:৩০ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
আজকের রাশিফল

আজকের রাশিফল বুধবার ১৬ অক্টোবর (Horoscope Today)। চাঁদ আজ সারা দিন রাত জুড়ে মীন রাশিতে অবস্থান করবে। এই সময় সূর্য রয়েছে কন্যা রাশিতে। আজ আশ্বিন মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি। আজ পালিত হচ্ছে প্রদোষ ব্রত। আজ রাত ৮টা ৪০ মিনিটের পর পূর্ণিমা পড়ে যাচ্ছে। 

কোজাগরী পূর্ণিমা তিথিতে মা লক্ষ্মীর আরাধনা করা হয়। এই তিথিতে ধ্রুব যোগ ও রবি যোগের প্রভাব থাকছে। এর পাশাপাশি আজ রাত ৭টা ১৮ মিনিট পর্যন্ত থাকবে উত্তর ভাদ্রপদ নক্ষত্র, তারপর থাকবে রেবতী নক্ষত্র। আজ সকাল ৬টা ২৩ মিনিটে সূর্যোদয় ও সন্ধে ৫টা ৫০ মিনিটে সূর্যাস্ত হবে। হিন্দুধর্ম অনুসারে বুধবার হল সিদ্ধিদাতা গণেশের প্রিয় দিন। 

এই সব শুভ যোগের প্রভাবে আজকের দিনটি কোনও কোনও রাশির জাতকদের খুব ভালো কাটতে চলেছে। অন্যান্য রাশির জাতকদের আজ নানা ছোট বড় সমস্যার মুখে পড়তে হবে। আজ গণপতির আশীর্বাদ কোন রাশির জাতকদের ওপর কী ভাবে পড়বে, তা বিস্তারিত জেনে নেওয়া যাক।

আজকের মেষ রাশিফল
মেষ রাশির জাতকদের আজকের দিনটি চ্যালেঞ্জে পরিপূর্ণ থাকবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। একাধিক দায়িত্ব পাবেন, যা সময় থাকতে সম্পন্ন করতে হবে। ব্যবসায়ীদেরও কিছু চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে।

আজকের বৃষ রাশিফল
বৃষ রাশির জাতকদের জীবনে সুখ-সমৃদ্ধির আগমন হবে। সমস্ত পরিকল্পিত কাজ সম্পন্ন হবে। রাজনৈতিক কাজকর্মের সঙ্গে যাঁরা যুক্ত, বিরোধীরা তাঁদের পিছনে ফেলে এগিয়ে যাবেন। নতুন কাজ করার জন্য আজকের দিনটি প্রতিকূল। তাড়াতাড়ি কাজ শেষ করার চেষ্টা করুন।

আজকের মিথুন রাশিফল
মিথুন রাশির জাতকদের আজকের দিনটি ভালোই কাটবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন এই রাশির জাতকরা। মনোবল বাড়বে ও উৎসাহের সঙ্গে কাজ করবেন। চাকরিজীবীরা আধিকারিকদের প্রশংসা লাভ করবেন। চাকরিতে পদোন্নতির আলোচনা হতে পারে।


আজকের কর্কট রাশিফল
কর্কট রাশির জাতকদের শুভ কাজে আগ্রহ বাড়বে। ব্যবসার জন্য যে সিদ্ধান্ত নেবেন, তার দ্বারা ভবিষ্যতে লাভ হবে। ব্যবসায় কারও ওপর ভরসা করার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। সম্পত্তি কেনার আগে তার সমস্ত দিক ভালো ভাবে খতিয়ে দেখে নিন, তা না হলে প্রতারণার শিকার হতে পারেন।

আজকের সিংহ রাশিফল
সিংহ রাশির জাতকদের বহু প্রতীক্ষিত কোনও কাজ আজ সম্পন্ন হবে। বিরোধীদের ষড়যন্ত্র বিফল হবে। সময়ের মধ্যে সমস্ত কাজ সম্পন্ন হবে। সাংসারিক সুখ-সুবিধার জন্য অর্থ ব্যয় করবেন। নতুন কাজ শুরুর আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত গ্রহণ করুন।


আজকের কন্যা রাশিফল
কন্যা রাশির জাতকরা নিজের সন্তানকে ভালো কাজ করতে দেখে গর্বিত হবেন। বহু প্রতীক্ষিত জিনিস লাভ করতে পারেন আজ। দাম্পত্য জীবন সুখে কাটবে। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। প্রবীণদের সেবা ও শুভ কাজে অর্থ ব্যয় করবেন। ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীরা আপনার চিন্তার কারণ হবে।


আজকের তুলা রাশিফল
তুলা রাশির জাতকদের অধিক দৌড়ঝাপ করতে হবে। পাশাপাশি প্রচুর অর্থ ব্যয় হবে। কঠিন পরিশ্রম সত্ত্বেও আয় কমবে ও ব্যয় বাড়বে। অযথা দৌড়ঝাপ করে মানসিক ও শারীরিক দিক দিয়ে ক্লান্ত হয়ে পড়বেন। সন্ধেবেলা স্বস্তি পেতে পারেন, তাই চিন্তা করবেন না।


আজকের বৃশ্চিক রাশিফল
বৃশ্চিক রাশির চাকরিজীবী ও ব্যবসায়ীদের অধিক পরিশ্রম করতে হবে। কিন্তু পরিশ্রম অনুযায়ী ফল না পাওয়ায় হতাশ হবেন। সততা ও একাগ্রতার সঙ্গে নিজের কাজ সম্পন্ন করবেন। ভবিষ্যতে এর দ্বারা লাভবান হবেন বৃশ্চিক রাশির জাতকরা। সিনিয়র অফিসাররাও আপনার কাজের প্রশংসা করবেন।


আজকের ধনু রাশিফল
ধনু রাশির জাতকদের ব্যবসা সংক্রান্ত সমস্ত কাজ সম্পন্ন হবে। শত্রুর প্রভাব বাড়বে, কিন্তু নিজের বুদ্ধিমত্তার কারণে তাঁদের পরাজিত করতে পারবেন। কোনও বন্ধুর সাহায্যে নিজের কাজ সম্পন্ন করতে পারবেন। কর্মক্ষেত্রে সফল হবেন। বন্ধুদের সাহায্যে ধনলাভের যোগ তৈরি হচ্ছে।


আজকের মকর রাশিফল
মকর রাশির চাকরিজীবীরা সিনিয়রদের সাহায্যে কর্মক্ষেত্রে সম্মান অর্জন করবেন। আজ আপনার জমি-সম্পত্তি সংক্রান্ত মামলার সমাধান হবে। সন্ধেবেলা স্বাস্থ্য দুর্বল হবে। খাওয়া-দাওয়ার বিশেষ যত্ন নিন। সামাজিক কাজে ঝোঁক বাড়বে, বন্ধু সংখ্যা বাড়তে পারে।

আজকের কুম্ভ রাশিফল
কুম্ভ রাশির ব্যবসায়ীরা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, ধনলাভের যোগ রয়েছে। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। দীর্ঘদিনের পারিবারিক বিবাদের সমাধান হবে। অর্থলগ্নির জন্য আজকের দিনটি ভালো। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আনন্দিত হবেন। সন্ধেবেলা জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন।

আজকের মীন রাশিফল
মীন রাশির জাতকরা চার দিক থেকে লাভ অর্জনের ইঙ্গিত পাবেন। ব্যবসায় অর্থলগ্নির পরিকল্পনা করে থাকলে ভবিষ্যতে লাভবান হবেন। পরিবারের জন্য কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, যার দ্বারা সকলের ভালো হবে। বাড়ির ছোটরা আপনার কথা শুনবেন, পারস্পরিক ভালোবাসা বাড়বে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!