AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৯:৩৭ এএম, ১৮ অক্টোবর, ২০২৪
আজকের রাশিফল

আজ ১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

অংশীদারি ব্যবসায় বৈদেশিক যোগাযোগ শুভ। আমদানি-রফতানি কাজেও আজ উন্নতি হবে। সন্তান ও বয়স্কদের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন। রাজনৈতিক কর্মকাণ্ডে প্রভাবশালীদের কাজে লাগানো সহজ হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

মনটা আপনার ভালো থাকবে তবে নিজের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কর্মস্থলে কাজের প্রতি মনোযোগ পুরনো কোনো সমস্যার সমাধানে শুভ ফলাফল বয়ে আনতে পারে। কোনো সুখবরে কাউকে কোনো প্রতিশ্রুতি দেবেন না।

মিথুন : ২১ মে-২০ জুন

পুরনো কোনো পারিবারিক সমস্যার সমাধানে আজ অগ্রগতি হতে পারে। অলস সময় না কাটিয়ে কিছু একটা করার চেষ্টা করুন এবং পরিবারের সদস্যদের পরামর্শ মনোযোগ সহকারে বাস্তবায়নের সিদ্ধান্ত নিন। বিশ্রাম শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

দিনটি আজ খুচরা ব্যবসায়ীদের জন্য শুভ হয়ে উঠতে পারে। এ ব্যাপারে ভেবেচিন্তে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে কাজে হাত দিলে সুফল পেতে পারেন। দূরের যাত্রায় যানবাহনে সতর্ক থাকুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

অংশীদারদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নিলে কাজের ক্ষেত্রের স্থবিরতা কেটে যেতে পারে। সৃজনশীল কাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। পরিবারের সবাই মিলে দূরের কোনো দর্শনীয় স্থান ভ্রমণ করতে পারেন।

কন্যা : ২২ আগস্ট - ২১ সেপ্টেম্বর

দিনের শুরু থেকেই অংশীদারি ব্যবসায় আজ উন্নতির যোগ রয়েছে। অধস্তনদের কাজে লাগানোও সহজ হবে। পরিবারের খুব ঘনিষ্ঠ কারও হঠাৎ অসুস্থতা আপনাকে মানসিক অস্থিরতায় ফেলে দিতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অতীতের কর্মকাণ্ডের জন্য আজ আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দিতে পারে। পরিকল্পনার বাইরে নতুন করে কোনো কাজে হাত দেয়াও ঠিক হবে না। আজ অর্থ বিনিয়োগ করাও ঠিক হবে না।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

চাকরিজীবীদের কর্মস্থলে পদস্থদের এবং বয়স্ক ব্যবসায়ীদের সঙ্গে আলাপ-আলোচনাকালে উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে আজ একটু দূরে থাকুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ নিজের কর্মক্ষেত্রে মধ্যম সারির কর্মকর্তাদের সঙ্গে কৌশলী হতে হবে। কোনোক্রমেই ক্ষোভ প্রকাশ করা যাবে না। বিপরীত লিঙ্গের সহায়তা নিতে চাইলে যথেষ্ট সহযোগিতা পাবেন। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর চেষ্টা ফলপ্রসূ হবে। বিদেশে অবস্থানরত আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

প্রভাবশালী কেউ আপনার আচরণে ক্ষুব্ধ হতে পারেন। উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। বেকারদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। যাত্রাপথে না ঘুমানোই ভালো।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আজ কর্মস্থলে পুরনো কোনো প্রতিদ্বন্দ্বী অতিমাত্রায় সক্রিয় হয়ে উঠতে পারে। ঠাণ্ডা মাথায় কৌশলের সঙ্গে চলার চেষ্টা করুন। অধস্তনদের সঙ্গে বিরোধে না জড়ানোই ভালো। যাত্রা শুভ।

একুশে সংবাদ/ এস কে

Link copied!