AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনা সিটি মেয়রকে খুবি উপাচার্যের অভিনন্দন


খুলনা সিটি মেয়রকে খুবি উপাচার্যের অভিনন্দন

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিপুল ভোটে পুনরায় নির্বাচিত হওয়ায় আলহাজ্ব তালুকদার আব্দুল খালেককে খুলনা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

 

মঙ্গলবার (১৩ জুন) এক অভিনন্দন বার্তায় তিনি বলেন, খুলনাবাসীর আস্থার জায়গা থেকে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন তালুকদার আব্দুল খালেক।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এর নেতৃত্বে খুলনায় যে উন্নয়ন কর্মকাণ্ড চলমান রয়েছে তা আরও গতিশীল করতে এই জয় অত্যন্ত ভূমিকা রাখবে।

 

তিনি আশা প্রকাশ করেন- তাঁর নেতৃত্ব অচিরেই খুলনা একটি আধুনিক, পরিচ্ছন্ন, জলাবদ্ধতামুক্ত স্মার্ট নগরীতে পরিণত হবে। একই সাথে খুলনা বিশ্ববিদ্যালয়ের সার্বিক কর্মকাণ্ডে অতীতের ন্যায় দিক-নির্দেশনা ও পরামর্শ দিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

 

উপাচার্য পুনরায় নির্বাচিত সিটি মেয়রের কর্মমেয়াদের সাফল্য কামনা এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

 

উল্লেখ্য, গতকাল (১২ জুন) কেসিসি নির্বাচনে তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেক। নৌকা প্রতীক নিয়ে তিনি ১ লাখ ৫৪ হাজার ৮২৫ ভোট পেয়ে বিপুল ব্যবধানে জয়লাভ করেন।

 

এর আগে, ২০০৮ সালে এবং ২০১৮ সালে দুইবার খুলনার সিটি মেয়র হন তিনি। এর আগে ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বাগেরহাট-৩ আসন থেকে সংসদ সদস্য হন। তার মধ্যে ১৯৯৬ সালে ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন।

 

একুশে সংবাদ/প.খ.র.প্র/জাহা

Link copied!