AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাঈদীর চিকিৎসককে হত্যার হুমকিদাতা শিবিরের সঙ্গে জড়িত: র‌্যাব


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:১৬ পিএম, ১৭ আগস্ট, ২০২৩
সাঈদীর চিকিৎসককে হত্যার হুমকিদাতা শিবিরের সঙ্গে জড়িত: র‌্যাব

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামি জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীকে চিকিৎসা দেওয়া ডাক্তারকে হুমকি দেওয়ার অভিযোগে তাফসিরুল ইসলামকে আটক করেছে র‌্যাব। তাফসিরুল স্কুল জীবন থেকেই শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাবা জামায়াত নেতা ছিলেন। তার বাবার নামে নাশকতা ও হত্যার একাধিক মামলা রয়েছে।

 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাজধানীর কাওরান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। 

 

খন্দকার মঈন জানান, গত সোমবার রাতে দেলাওয়ার হোসাইন সাঈদী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এরপর থেকেই সাঈদীকে চিকিৎসা দেওয়া ডাক্তার অধ্যাপক মোস্তফা জামানকে হত্যার হুমকি দেওয়া হয় তার মোবাইলে ও মেসেঞ্জারে।

 

এ ঘটনায় ডাক্তার মোস্তফা জামান মঙ্গলবার সাধারণ ডায়েরি করেন ধানমন্ডি থানায়। বুধবার ঝিনাইদহ থেকে তাফসিরুল নামের একজনকে আটক করে র‌্যাব। সংস্থাটি বলছে, আইটি এক্সপার্ট তাফসিরুল ভয়ভীতি দেখানোর জন্যই ম্যাসেজ দিয়েছিল চিকিৎসক জামানকে।

 

তাফসিরুল স্কুল জীবন থেকেই ছাত্র শিবির করতো জানিয়ে র‌্যাব বলছে, সে ছাত্র শিবিরের বিভিন্ন ফেসবুক পেজের এডমিন। তার বাবা জামায়াত ইসলামের রাজনীতির সঙ্গে জড়িত। তার বাবার বিরুদ্ধেও রয়েছে মামলা। জেলও খেটেছেন একাধিকবার।

 

এদিকে, এ ঘটনায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম আরেকজনকে আটক করেছে।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!