AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকায় সংঘর্ষে সাংবাদিক-পুলিশসহ আহত ৪৮


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:১০ পিএম, ২৮ অক্টোবর, ২০২৩
ঢাকায় সংঘর্ষে সাংবাদিক-পুলিশসহ আহত ৪৮

শনিবার ঢাকায় সমাবেশকে কন্দ্রে করে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে সাংবাদিক-পুলিশসহ ৪৮ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪১ জন পুলিশ সদস্য এবং ৭ জন সাংবাদিক রয়েছেন। এর মধ্যে আহত এক পুলিশ সদস্য মারা  গেছেন। গুলবিদ্ধি পুলশি সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজারবাগ পুলশি হাসপাতালে চকিৎিসাধীন। 

মহানগর মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি) জনসংযোগ বিভাগ এতথ্য জানায়। 
    
কাকরাইল মোড়ে পশোগত দায়ত্বি পালনকালে দুষ্কৃতকারী এবং পুলিশের মধ্যকার সংঘর্ষে বেশ কয়কেজন সংবাদকর্মী আহত হয়েছেন। সূত্ররে খবর, এ ঘটনায় ৪১ জন পুলিশ ও ৭ সাংবাদিক আহত হয়েছেন।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে এই সংর্ঘষে গুরুতর আহত হওয়ছেন ঢাকা টাইমসের প্রতিবেদক সালেকিন তারিন।  তাকে চিকিৎসার জন্য জাতীয় অর্থপেডিক  হাসপাতাল ও পুর্নবাসন প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতাল) নেয়া হয়েছে।

গুরুতরও আহত অবস্থায় রাফসান জানিকে ঢাকা মডেকিলে কলজে হাসপাতালে নয়ো হয়ছে। এ ঘটনায় আহত হয়েছেন ব্রেকিং নিউজের ক্রাইম রিপোর্টার কাজী ইহসান বনি দিদার, ব্রেকিং নিউজের নিজস্ব প্রতবিদেক আহসান হাবিব সবুজ, ইনকিলাব পত্রকিার ফটোসাংবাদকি এফ এ মাসুমসহ আরও অনকে। এছাড়া আরও বেশ কয়কেটি গণমাধ্যমের সাংবাদিক আহত হয়েছেন।

রাফসানরে সঙ্গে থাকা কালবেলার জ্যেষ্ঠ প্রতবিদেক রাজন ভট্টার্চায জানিয়েছেন কাকরাইল মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলাকালে ভিডিও ফুটেজ ধারণ করছিলেন সাংবাদিক রাফসান জানি। তিনি  পুলশিরে ওপর হামলার ফুটজে সংগ্রহকালে দুষ্কৃতকারীরা রাফসানের ওপর হামলা চালায়।

তিনি আরও বলনে, এ সময় রাফসানের  গলায় কালবেলার  আইডিকার্ড ঝুলানো থাকলেও তাকে এলোপাথাড়ি মারধর করা হয়। হামলায় তার সারা শরীর ক্ষতবক্ষিত হয়েছে। দুর্বৃত্তরা তার মোবাইল সেটটি ছিনিয়ে নিয়ে যায়।  তার অবস্থা গুরুতর।

Link copied!