AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীলঙ্কাকে তছনছ করে যা বললেন শামি?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:১০ পিএম, ৩ নভেম্বর, ২০২৩
শ্রীলঙ্কাকে তছনছ করে যা বললেন শামি?

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রত্যাবর্তনের ম্যাচ পাঁচ উইকেটে। ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে চার উইকেট। শ্রীলঙ্কার বিরুদ্ধে আবার পাঁচ উইকেট। বিশ্বকাপ যত এগোচ্ছে, ততই অপ্রতিরোধ্য হয়ে উঠছেন ভারতের মহম্মদ শামি। বাকি বোলারদের ছাপিয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন পশ্চিমবঙ্গের বোলার। নিউ জিল্যান্ডের পর শ্রীলঙ্কা ম্যাচেও সেরা ক্রিকেটার হয়ে শামির মুখে সেই ধৈর্য এবং অধ্যবসায়ের কথা।

ম্যাচসেরার পুরস্কার নিতে এসে শামি বললেন, আমি সব সময় চেষ্টা করি সঠিক এলাকায় বল করতে। সব সময় ছন্দে থাকতে চাই। বড় প্রতিযোগিতায় ছন্দ এক বার হারিয়ে গেলে ফিরে পাওয়া খুব মুশকিল। তাই জন্যে সঠিক এলাকা এবং নির্দিষ্ট লেংথে বল করাই আমার মূল লক্ষ্য থাকে। তা ছাড়া, সাদা বলের ক্রিকেটে ছন্দ ধরে রাখাই আসল। ঠিক জায়গায় বল করলে পিচ থেকে সাহায্য পাওয়া যায়। আমার কাছে সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

তার আগে শামি ধন্যবাদ জানালেন সতীর্থদের। বললেন, আমাদের বোলারেরাও দারুণ ছন্দে রয়েছে। পেসারদের কাছে ধারাবাহিকতা বজায় রাখা খুব জরুরি। যে ছন্দের মধ্যে আমরা রয়েছি সেখানে প্রত্যেকে একে অপরের সাফল্য উপভোগ করছি। তার চেয়েও বড় কথা, একটা একতা নিয়ে বল করছি। ফলাফল তো আপনারা দেখতেই পাচ্ছেন।

একুশে সংবাদ/এসআর

Link copied!