AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীঘই বিএনপিকে নিষিদ্ধ করার আন্দোলন গড়ে তুলবো: পরশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৬ পিএম, ২ জানুয়ারি, ২০২৪
শ্রীঘই বিএনপিকে নিষিদ্ধ করার আন্দোলন গড়ে তুলবো: পরশ

অচিরেই বাংলাদেশে বিএনপির মতো সন্ত্রাসী দলকে নিষিদ্ধ করার আন্দোলন গড়ে তুলা হবে বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, বিএনপির মতো যুদ্ধাপরাধীদের দোসর, যারা বাংলাদেশের অস্তিত্বকে বিশ্বাস করে না, তাদের নির্বাচনে আসার দরকার নেই, দরকার হলে তারা পাকিস্তান গিয়ে নির্বাচন করুক।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে নরসিংদী-৪ (বেলাব- মনোহরদী) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থী শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পথসভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ কোনো অবৈধ ক্ষমতা দখলকারী দল নয়, এ দেশের মাটি ও মানুষের সংগঠন মন্তব্য করে তিনি বলেন, বাংলাদেশে বিএনপি ছাড়াও একটি অংশগ্রহণমূলক গ্রহণযোগ্য ও প্রতিযোগিতামূলক নির্বাচন হয়। এ সময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করতে যুবলীগসহ দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন।

পথ সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগ সভাপতি মো. ইসমাইল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের কার্যনির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝর, নরসিংদী জেলা যুবলীগ সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!