AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফুলেল শুভেচ্ছায় সিক্ত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৩৪ পিএম, ৯ জানুয়ারি, ২০২৪
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফুলেল শুভেচ্ছায় সিক্ত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে  সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। তাঁর এ বিজয়ে আজ মঙ্গলবার সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর ও সংস্থার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

মন্ত্রণালয়ের পক্ষে যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ এবং জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে পরিষদের সচিব পরিমল সিংহ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এছাড়া যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ড. গাজী মোঃ সাইফুজ্জামান, শেখ হাসিনা যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক আবু তাহের মোঃ মাসুদ রানা ও ক্রীড়া পরিদপ্তরের পরিচালক আ.ন.ম তরিকুল ইসলাম ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় মন্ত্রণালয়, দপ্তর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময়ে প্রতিমন্ত্রী সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘এ বিজয় জনগণের বিজয়। আমি আমার সংসদীয় আসনের জনগণের নিকট আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে ৫ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করে দেশ ও জনগণের সেবা করার সুযোগ প্রদান করেছেন। আমি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আমাকে বিগত পাঁচ বছর এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের সুযোগ প্রদান করেছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট ছিলাম, ভবিষ্যতেও থাকবো।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!