AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফের সিঙ্গাপুর নেওয়া হচ্ছে বিএনপি নেতা মোশাররফকে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৪৪ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
ফের সিঙ্গাপুর নেওয়া হচ্ছে বিএনপি নেতা মোশাররফকে

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেনের অবস্থা সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে বলে পরিবার ও দলের পক্ষ থেকে জানানো হয়েছে।

আজ রবিবার বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন খন্দকার মোশাররফ হোসেন। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আগামী সপ্তাহে সিঙ্গাপুর নেওয়া হবে।

খন্দকার মোশাররফ হোসেনের ছেলে এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন বলেছেন, ‘খন্দকার মোশাররফকে দ্রুত সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলছে। তবে কবে নেওয়া হবে সেটা এখনো বলতে পারছি না।’

এর আগে গত ১৭ জুন অসুস্থ হলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় খন্দকার মোশাররফকে। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তিনি ২৭ জুন সিঙ্গাপুর যান। সেখানে তিনি সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে চিকিৎসা গ্রহণ গ্রহণ করেন।

খন্দকার মোশাররফ হোসেনের মস্তিস্কে রেডিওথেরাপি দেওয়া হয়। ২ মাস ১০ দিন সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফেরেন বিএনপির এই সিনিয়র নেতা। গত ৫ ডিসেম্বর তাকে আবার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!