AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাঁয়েহলুদে মদপান, বউ নিয়ে বাড়ি ফেরা হলো সৌরভের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৫৮ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
গাঁয়েহলুদে মদপান, বউ নিয়ে বাড়ি ফেরা হলো সৌরভের

গায়ে হলুদের রাতে অতিরিক্ত মদপান করেছিলেন রাজধানীর কেরানীগঞ্জ উপজেলার বাসিন্দা সৌরভ সাহা (৩০)। এতে অসুস্থ হয়ে বিয়ের পরদিনই প্রাণ হারালেন তিনি। গোপালগঞ্জের মুকসুদপুর থেকে নতুন বউ নিয়ে বাড়ি ফেরা হলো না তার।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সৌরভ ফরিদপুর আলফাডাঙ্গা থানার সিরগ্রাম এলাকার গৌরাঙ্গ সাহার ছেলে। পরিবার নিয়ে ঢাকার জিনজিরা মালোপাড়ায় থাকতেন। পেশায় কাপড় ব্যবসায়ী ছিলেন তিনি।

হাসপাতালে আসা স্বজনরা জানান, পারিবারিকভাবে সৌরভের বিয়ে ঠিক হয়। ৩০ জানুয়ারি জিনজিরার বাসায় তার গায়ে হলুদ হয়। সেই রাতে বন্ধুদের সঙ্গে মদপান করেছিলেন সৌরভ। পরদিন বুধবার বরযাত্রী নিয়ে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যান কনের বাড়িতে। রাতে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়।

তারা আরও জানান, বৃহস্পতিবার বউ নিয়ে ঢাকায় ফেরার কথা ছিল। তবে সকালে ঘুম থেকে উঠেই অসুস্থতার কথা জানান সৌরভ। তখন স্বজনরা তাকে মুকসুদপুর সরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা শেষে তাকে আবার ওই বাড়িতে নেয়া হয়। তবে সৌরভের অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে আসেন স্বজনরা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, সৌরভের বাবা এবং স্বজনরা জানিয়েছেন, গায়ে হলুদের দিন মদপান করেছিলেন তিনি। অতিরিক্ত মদপানেই তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাটি তদন্তের জন্য শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!