AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁদাবাজ ও মাদক-সন্ত্রাস নির্মূলে পাড়া মহল্লায় চিরুনি অভিযানের ঘোষণা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২১ পিএম, ৪ মার্চ, ২০২৪
চাঁদাবাজ ও মাদক-সন্ত্রাস নির্মূলে পাড়া মহল্লায় চিরুনি অভিযানের ঘোষণা

ঢাকা-৫ নির্বাচনী এলাকায় চাঁদাবাজ ও মাদক-সন্ত্রাস নির্মূলে পাড়া-মহল্লায় চিরুনি অভিযান পরিচালনার ঘোষণা দিয়েছেন আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি। একইসঙ্গে অবৈধ ভূমি দখলবাজদের বিরুদ্ধে কঠোর প্রদক্ষেপ নেওয়া হবে বলে তিনি জানান। সোমবার (৪ মার্চ) সকালে ডেমরা থানাধীন ডগাইর রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা রাত-দিন অবিরাম কাজ করে দেশকে এগিয়ে নিচ্ছেন। আমরা তার সহযাত্রী হিসেবে প্রত্যেকে নিজ নিজ এলাকায় (মাদক-সন্ত্রাস) সমাজের ঐচ্ছিক ময়লা-আর্বজনা পরিষ্কারের মাধ্যমে একটি আর্দশ নির্বাচনী এলাকা গড়ে তোলার চেষ্টা করছি। তিনি বলেন, আজকের পর থেকে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় মাদক-সন্ত্রাসী ও ভূমি দখলবাজদের নিমূল করা হবে। সুতরাং এখনো সময় আছে, খারাপ ও মন্দ কাজ থেকে বিরত থাকুন।

তিনি বলেন, যারা ফুটপাতে ব্যবসা করে পরিবার-পরিজন চালাচ্ছেন, আপনারা কাউকে চাঁদা দেবেন না, বাকীটা আমি দেখবো। মনে রাখবেন শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় আজকে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, সাম্প্রদায়িকতা ও দুর্নীতি নির্মূল করে গণতন্ত্র ও আইনের শাসনকে আরো সুসংহত করছে। এটা সকলের অঙ্গীকার হওয়া উচিত বলে জানান তিনি।

তিনি আরো বলেন, স্বয়ং আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার চতুর্থ মেয়াদে ক্ষমতায় আসার পর মাদকবিরোধী অভিযানের তীব্রতা আরও বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। কেউ রক্ষা পাবেন না, সাবধান হয়ে যান। আজকে স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-যুবসমাজকে রক্ষা করতে অভিভাবকদের আরও সচেতন হতে হবে এবং খেলা-ধূলার বিকল্প নেই বলে জানান সজল মোল্লা এমপি।

ডগাইর রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ের গর্ভনিংবডির সভাপতি ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আব্দুল মতিন সাউদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের সভাপতি মোবারক হোসেন সাউদ প্রমুখ।

এরআগে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। এতে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক কাজী মজিবুর রহমান রতন।


একুশে সংবাদ/সা.আ
 

Link copied!