AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিএনজি স্টেশন বন্ধ নিয়ে নতুন সিদ্ধান্ত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:২৮ পিএম, ১৩ মার্চ, ২০২৪
সিএনজি স্টেশন বন্ধ নিয়ে নতুন সিদ্ধান্ত

রমজানে বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত ছয় ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ থাকবে। আগামী ৬ এপ্রিল পর্যন্ত এ সিদ্ধান্ত কার্যকর থাকবে। আর ৭ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত সিএনজি স্টেশনগুলো ২৪ ঘণ্টা খোলা থাকবে।

বুধবার (১৩ মার্চ) দুপুরে বিদ্যুৎ ভবনে ব্রিফিংয়ে এ কথা জানান বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

নসরুল হামিদ জানান, রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত সেচ পাম্প চালু থাকবে। জ্বালানির নিশ্চয়তা পেলে রমজানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা যাবে।

গ্যাসের সঙ্কট কিছুটা হতে পারে উল্লেখ করে জ্বালানি প্রতিমন্ত্রী বলেন, ভাসমান এলএনজি টার্মিনালের রক্ষণাবেক্ষণ চলছে। যা মার্চের শেষ নাগাদ ঠিক হবে। আবাসিকে গ্যাসের সমস্যা থাকলে সিলিন্ডার ব্যবহারের পরামর্শ দিয়েছেন তিনি।

গতকাল মঙ্গলবার জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, রোজায় বিদ্যুৎ চাহিদার দৈনিক পিক আওয়ারে গ্যাস বিতরণ নেটওয়ার্কে সম্ভাব্য স্বল্পচাপ নিরসনের লক্ষ্যে ১২ মার্চ থেকে ৬ এপ্রিল পর্যন্ত বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত পাঁচ ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়।

একদিন পরেই সিএনজি স্টেশন বন্ধের নতুন সময়সূচি জানালেন জ্বালানি প্রতিমন্ত্রী। উল্লেখ্য, আগে সিএনজি স্টেশন বন্ধের সময়কাল ছিল সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত।

 

একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!