AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গণপূর্তমন্ত্রীর সঙ্গে বুয়েট গ্রাজুয়েট ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:০৩ পিএম, ২৫ জুন, ২০২৪
গণপূর্তমন্ত্রীর সঙ্গে বুয়েট গ্রাজুয়েট ক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র সাথে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) গ্রাজুয়েট ক্লাবের একটি প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাৎ করেছেন। মঙ্গলবার সচিবালয় সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

সাক্ষাতকালে তাঁরা বুয়েট গ্রাজুয়েট ক্লাবের চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন।  মন্ত্রী তাদের কার্যক্রম সুষ্ঠুরুপে পরিচালনার জন্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

এসময় মন্ত্রী বলেন, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় যুগোপযোগী, আধুনিক ও উন্নত কারিকুলামের মাধ্যমে দক্ষ প্রকৌশলী, স্থপতি ও পরিকল্পনাবিদ গড়ে তুলতে অগ্রণী ভূমিকা পালন করছে। এসব পেশাজীবী দেশের উন্নয়ন ও অগ্রগতিতে উল্লেখযোগ্য অবদান রাখছেন। বুয়েটের প্রাক্তন গ্রাজুয়েটদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘‘বুয়েট গ্রাজুয়েট ক্লাব” এসব পেশাজীবীদের একটি অভিন্ন প্লাটফর্মে একত্রিত করে তাদের কাজের ক্ষেত্রে সমস্যা ও চ্যালেঞ্জ মোকাবেলায় আরো কার্যকর ভূমিকা রাখবে বলে তিনি মন্তব্য করেন। সোমবার (২৪ জুন) সচিবালয়ে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে মাননীয় মন্ত্রীর অফিস কক্ষে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ আলমগীরের নেতৃত্বে সাক্ষাতকারী প্রতিনিধিগণের মধ্যে আরো উপস্থিত ছিলেন সৈয়দ জাকির হোসেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি মীর মঞ্জুরুর রহমান, অভিনেতা এস এ আবুল হায়াত, বুয়েটের সাবেক অধ্যাপক এবং এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটির প্রফেসর এমিরেটাস ড. এম শামীম জেড বসুনিয়া, অধ্যাপক ড. ম তামিম, স্থপতি মঞ্জুর কাদের হেমায়েত উদ্দিন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!