AB Bank
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনার হত্যা: ফয়সাল ও মোস্তাফিজকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৪২ পিএম, ২৬ জুন, ২০২৪
আনার হত্যা: ফয়সাল ও মোস্তাফিজকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যায় জড়িত দুই পলাতক আসামি হচ্ছেন ফয়সাল ও মোস্তাফিজকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করে ঢাকা আনা হচ্ছে।

বুধবার (২৬ জুন) খাগড়াছড়িতে সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি সূত্রে জানা  গেছে, এমপি আনার হত্যাকাণ্ডের অন্যতম দুই আসামি ফয়সাল ও মোস্তাফিজ পাহাড়ি এলাকায় অবস্থান করছে বলে তাদের কাছে তথ্য ছিল। আর এমন তথ্যের ভিত্তিতে আজ দুপুর থেকে তাদের গ্রেপ্তারে খাগড়াছড়ি ও চট্টগ্রামের বিভিন্ন পাহাড়ে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান চলানো হয়। পরবর্তীতে খাগড়াছড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ডিবি প্রধান হারুণ অর রশীদ বলেন, ‘এমপি আনোয়ারুল আজীম আনার হত্যায় জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না। আমাদের ওপর কোনো মহলের চাপ নেই।’

তিনি আরও বলেন, ‘মোস্তাফিজ ও ফয়সালকে গ্রেপ্তারে গতকাল যশোরে অভিযান চালানো হয়েছে। আজ চট্টগ্রাম পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।’

ডিবি সূত্র বলছে, সন্দেহভাজন আসামিদের মধ্যে মোস্তাফিজুর ও ফয়সাল সংসদ সদস্য খুন হওয়ার আগে গত ২ মে কলকাতায় যান। তারা দেশে ফিরে আসেন ১৯ মে। এই দুজনকে হন্য হয়ে খুঁজছিল ডিবি। দুজনের বাড়ি খুলনার ফুলতলায়। খুনের পরিকল্পনা বাস্তবায়নকারী হিসেবে চিহ্নিত শিমুল ভূঁইয়ার বাড়িও একই এলাকায়।

 

একুশে সংবাদ/ন.প্র/জাহা

Link copied!