AB Bank
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শিক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী: সজল মোল্লা এমপি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৫৬ পিএম, ২৭ জুন, ২০২৪
শিক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী: সজল মোল্লা এমপি

শিক্ষাক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটি জানিয়েছেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি।

বৃহস্পতিবার (২৭ জুন) এ কে স্কুল এণ্ড কলেজের ২০২৪ সালের এইচ এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও  দোয়া মাহফিল অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে গুরুত্ব দিচ্ছেন। যাতে করে দেশে শিক্ষার হার বৃদ্ধি পায়। প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে বর্তমান প্রজন্ম স্মার্ট বাংলাদেশ গড়ার নেতৃত্ব দিতে পারে।

তিনি বলেন, শেখ হাসিনা টানা চার মেয়াদে ক্ষমতায় আছে বলেই দেশে শিক্ষা ব্যবস্থা প্রসারিত হয়েছে। প্রতিটি ঘরে ঘরে উচ্চ শিক্ষিত যুবক-যুবতী তৈরি হচ্ছে এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে বাবা- মাকে নিয়ে আনন্দ-উল্লাসে বসবাস করছে। তিনি বলেন, আজকে অত্র প্রতিষ্ঠান থেকে ১৮৬ জন শিক্ষার্থী এইচ এস সি পরীক্ষায় অংশ নিচ্ছ, তোমরাও পরীক্ষায় ভালো রেজাল্ট করবে এবং উচ্চ শিক্ষিত হয়ে আগামীতে একটি সুন্দর দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখবে। সে জন্য শুধু প্রয়োজন বাবা মায়ের কথা মেনে সঠিক ভাবে লেখা পড়া করে ভালো রেজাল্ট উপহার দেওয়া।  তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থী শতভাগ পাশ করবে এবং আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করবে।

সজল মোল্লা এমপি  বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে।  যা সারাবিশ্বে ব্যপক প্রশংসীত হচ্ছে।  এটা আমাদের ধরে রাখতে হবে।

এ কে স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ মোহাম্নদ সালাহউদ্দিনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন  ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোস্তাক আহমেদ, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের নেতা জামাল উদ্দিন পাটোয়ারীসহ শিক্ষকবৃন্দ।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!